Type to search

অভয়নগরে পুলিশ ক্যাম্পের মধ্যে এক যুবকের বিষপানে আত্মহত্যার চেষ্টা

অভয়নগর

অভয়নগরে পুলিশ ক্যাম্পের মধ্যে এক যুবকের বিষপানে আত্মহত্যার চেষ্টা

শুভরাড়া প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের বাশুয়াড়ী পুলিশ ক্যাম্পের মধ্যে নয়ন নামের এক যুবকের বিষপানে আত্মহত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। ২৪ মে ২০২২ মঙ্গলবার বিকেলে আনুঃ ৫.৩০মিঃ সময়, ক্যাম্পের মধ্যে ঘটনাটি ঘটে বলে জানা গেছে। খোঁজ নিয়ে জানা যায় , উপজেলার গোপীনাথপুর গ্রামের মোঃ কাউস শেখের ছেলে মোঃ নয়ন শেখ(২৫) এর সাথে একই গ্রামের মোঃ রব শেখের মেয়ে মোছাঃ তাছলিমা খাতুন(২২) প্রায় চার বছর আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। সংসার চলাকালীন গত ১০ মে ২০২২ নয়নের স্ত্রী তাছলিমা খাতুন পিতার বাড়ি যাওয়ার কথা বলে বের হয়।

পরবর্তীতে সে পিতার বাড়ি না গিয়ে অন্যত্র চলে যায়। মেয়ের পিতা বাদি হয়ে মেয়েকে কোথাও পাওয়া যাচ্ছে না মর্মে অভয়নগর থানায় অভিযোগ দায়ের করে। যে কারনে বাশুয়াড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলামের জোর তৎপরতার মাধ্যমে গত ২৩মে ২০২২ সোমবার নিখোজ তাছলিমাকে তার ফুফু বাড়ি থেকে উদ্ধার পূর্বক মিমাংসার লক্ষ্যে ২৪মে ২০২২ মঙ্গলবার বাশুয়াড়ী পুলিশ ক্যাম্পে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিদের নিয়ে একটি শালিস বৈঠক এর আয়োজন করেন। শালিশ চলাকালীন ওই যুবক(নয়ন) ক্যাম্পের গেটের সামনে এসে বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এবিষয়ে আত্মহত্যা চেষ্টাকারী যুবক নয়ন শেখ বলেন,তার স্ত্রী কে সে আনেক ভালোবাসে।

তার স্ত্রী তার সংসার করবেনা বলে শালিশে জানালে সে আত্মহত্যা করার চেষ্টা করে। সে আরো বলে, “আমার স্ত্রী ছাড়া আমার পৃথিবীতে বেঁচে থাকতে পারবো না।” এবিষয়ে স্থানীয় ৮ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য ওয়াহিদুল বলেন, আমি শালিসে উপস্থিত ছিলাম। ছেলেটি বেয়াদব, সে শালিশ চলাকালীন হঠাৎ বিষপান করে। আমি দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেছি। এব্যাপারে বাশুয়াড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলাম মুঠোফোনে ঘটনার সত্যতা শিকার করে বলেন, মেয়েটিকে ওই যুবক(নয়ন) ও তার মা নির্যাতন করায় মেয়েটি চলে গিয়েছিল। আমি মেয়ের এক আত্মীয় বাড়ি থেকে উদ্ধার করে ঘটনার মিমাংসা করার চেষ্টা করি, হঠাৎ ওই যুবক দৌড় দিয়ে ক্যাম্পের গেট পার হয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত নয়ন শেখ অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করছে বলে জানিয়েছেন তার পরিবার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *