Type to search

শরণখোলায় শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

জাতীয়

শরণখোলায় শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় সালাম খাঁন (৫০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকালে  উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব-খোন্তাকাটা গ্রামে একটি পরিত্যক্ত ঘর থেকে তার লাশ উদ্ধার করেছে শরণখোলা থানা পুলিশ। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

নিহতের বড় ভাই আঃ মান্নান খাঁন জানান, সালাম দীর্ঘদিন স্ত্রী-সন্তান নিয়ে কুমিল্লায় বসবাস করে। সে কবে কখন বাড়িতে এসেছে তা জানেন না।
কুমিল্লায় অবস্থান করা সালামের স্ত্রী শাহিদা বেগম জানান, তারা প্রায় ১৫ বছর ধরে কুমিল্লা ক্যান্টমেন্ট সংলগ্ন মাঝিপাড়া এলাকায় বসবাস করছেন। তার স্বামী গত ২৫ আগস্ট বিকালে বাসা থেকে বের হবার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তার আত্মহত্যা করার মত কোনো কারণ ছিলনা। তার স্বামী মানসিক ভারসাম্যহীন ছিলেন না। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন। তিনি আর্মিদের রেশন উঠানো এবং বাসা পরিবর্তনের মালামাল পরিবহনের কাজ করতো। তাদের বাসার সামনে দোকানে যাওয়া কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি।
নিহতের বড় মেয়ে শরণখোলার পূর্ব খোন্তাকাটা গ্রামের সালমা আক্তার জানান, শুক্রবার দুপুরে তার বাবাকে তার এক চাচী বাড়িতে ঢুকতে দেখেছেন। তার বাবার আত্মহত্যা করার মতো কোনো কারণ খুঁজে পাচ্ছেন না।
শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, পরিত্যক্ত ফাঁকা ঘর থেকে গলায় রশি দেওয়া সালামের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, ওই ব্যক্তি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মাঝে নিখোঁজ হয়ে যেতেন। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *