Type to search

লক্ষ্মীপুরে অনার্স-মাস্টার্স শিক্ষক জাতীয়করণের দাবিতে   মানববন্ধন ওস্মারকলিপি প্রদান

জাতীয়

লক্ষ্মীপুরে অনার্স-মাস্টার্স শিক্ষক জাতীয়করণের দাবিতে   মানববন্ধন ওস্মারকলিপি প্রদান

ভ্রাম্যমান প্রতিনিধি:-
১৯৯৩ সাল থেকে বেসরঃঅনার্স-মাস্টার্স কলেজে এইচ এস সি ও ডিগ্রি শিক্ষকবৃন্দ mpo ভুক্ত সুবিধা পেলেও দীর্ঘ ২৮ বৎসর স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণির পাঠদান রত। শিক্ষকবৃন্দ শুধুমাত্র জনবলে অন্তর্ভুক্ত না থাকার কারনে সরকারি সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আসছে।
যে কারনে আজ বাংলাদেশ নিগৃহীত অনার্স মাস্টার্স শিক্ষক পরিষদের  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর জেলায়ও  প্রায় ৪ হাজার শিক্ষকের mpo অথবা বাকি সকল অনার্স কলেজ জাতীয়করনের দাবিতে এক মানববন্ধন ও জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উক্ত মানব বন্ধনে এ সমস্যা সমাধানে মাননীয় প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ কামনা করা হয় এবং  অতি সম্প্রতি কিছু শিক্ষক/সংগঠন  জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের ভাবমূর্তি ক্ষুন্নের অপচেষ্টার নিন্দা করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জান্নাতুল ফেরদৌস(সভাপতি, লক্ষ্মীপুর শাখা),অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন কাজি মোহাম্মদ মকবুল হোসেন। এছাড়াও বক্তৃতা করেন,মোঃ আব্দুর রহিম,মোঃমনীর হোসেন,মেহেরুননেচ্ছা নিপা,মর্জিনা আক্তার, কাজি আশরাফ হোসেন,মোঃমতিয়ুর রহমান,মোঃরুবেল খান,মোঃজাকির হোসেন প্রমুখ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *