Type to search

যশোর সদর হতে ওয়ান শুটারগান সহ কক্সবাজারের ইয়াবা চোরাকারবারী আশিক মিয়া গ্রেফতার

যশোর

যশোর সদর হতে ওয়ান শুটারগান সহ কক্সবাজারের ইয়াবা চোরাকারবারী আশিক মিয়া গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ইং ০৩/০৮/২০২২ তারিখ রাত ১২.১০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন যশোর পৌরসভার ২নং ওয়ার্ডস্থ দড়াটানা মোড় জনৈক আলী মঞ্জিল মার্কেটের পশ্চিম পাশের্^ পাঁকা রাস্তার উপর সন্ত্রাসী কার্যকালাপ, চাঁদাবাজি ও মাদক ব্যবসার উদ্দেশ্যে কতিপয় ব্যক্তি অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একই তারিখ সময় ১২.৩০ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে ইয়াবা চোরাকারবারী আসামী ১। মোঃ আশিক মিয়া (২৭), পিতাঃ মৃতঃ মনির হোসেন, মাতাঃ বিউটি আক্তার রাশিদা, সাং- মরিচ্যাপালং, থানা- উঁখিয়া, জেলা- কক্সবাজার’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হতে (ক) ০১ টি দেশীয় ওয়ানশুটারগান উদ্ধার পূর্বক জব্দ করে।
৩। ধৃত আসামীর তথ্য অনুসন্ধান করে জানা যায়, ধৃত আসামী কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে বহন করাকালীন ডিএমপি, ঢাকা এর ডেমরা থানা পুলিশ ও নারায়নগঞ্জ জেলার সোনাওগাঁও থানা পুলিশ কর্তৃক বিপুল পরিমাণ ইয়াবা সহ গ্রেফতার হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০ (ক)/৪০ এবং ১০ (গ)/৩৮/৪১ ধারায় বর্তমানে ০২ টি মামলা চলমান আছে।

৪। উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ এর ১৯-অ ধারায় মামলা রুজু করা হয়েছে।