Type to search

যশোর চুড়ামনকাঠি হতে অস্থায়ী চেকপোস্টের মাধ্যমে প্রাইভেটকার ও ২৭৫ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

যশোর

যশোর চুড়ামনকাঠি হতে অস্থায়ী চেকপোস্টের মাধ্যমে প্রাইভেটকার ও ২৭৫ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩০ মে ২০২২ তারিখ র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন ০৭নং চুড়ামন কাঠি ইউনিয়নের ০৪নং ওয়ার্ডস্থ বাগডাঙ্গা গ্রামের চুড়ামন কাঠি রেল ক্রসিং এর দক্ষিণ-পশ্চিম পাশে অবস্থিত সহিদুল ব্রিকস নামক ইট ভাটার সামনে যশোর টু চৌগাছাগামী পাঁকা রাস্তা দিয়ে সাদা রঙ্গের একটি প্রাইভেট কার নিয়ে ০২ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে যশোর জেলার চৌগাছা থানা এলাকা হইতে যশোর শহরের দিকে আসিতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য একই তারিখ সকাল ০৭.৪০ ঘটিকার সময় র‌্যাবের আভিযানিক দল উল্লেখিত স্থানে পৌছাইয়া অস্থায়ী চেক পোষ্টের ব্যবস্থা করে। উল্লেখিত সংবাদ অনুযায়ী প্রাইভেটকারটি চেকপোস্টের নিকটে আসিলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকেচেক করার উদ্দেশ্যে আগাইয়া গেলে আসামীদ্বয় গাড়ী থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে সংঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘেরাও করে আসামী ১। মোঃ লিটন শেখ (৩৯), পিতাঃ মৃত আব্দুল রহমান শেখ, মাতা- মোছাঃ কুলসুম বেগম, সাং- কারন্যপুর, ৪নং ওয়ার্ড, ৯নং ঝাহারপুর ইউনিয়ন, থানা- মধুখালি, জেলা- ফরিদপুর ২। মোঃ জহিরুল ইসলাম (৪২), পিতা- মৃত ইসমাইল খলিফা, মাতা- মৃত জহুরা বেগম, বর্তমান সাং- কেওয়া পশ্চিম খন্ড, ৯নং ওয়ার্ড, মাওনা ইউনিয়ন, থানা- শ্রীপুর, জেলা- গাজীপুর, স্থায়ী ঠিকানা- সাং- আসান্দী খালপাড়, বন্দরখোলা ইউনিয়ন, থানা- শিবচর, জেলা- মাদারীপুর‘দ্বয়কে ধৃত করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামীদ্বয়ের দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকার এর পিছনের ডিকি থেকে (ক) ২৭৫ (দুইশত পঁচাত্তর) বোতল ফেন্সিডিল, (খ) একটি সাদা রঙ্গের খঢ ঈঙজঙখখঅ লেখা প্রাইভেট কার, (গ) ০৫ টি সীমসহ ০৫ টি মোবাইল সেট (গ) মাদক বিক্রয়ের নগদ ৩০৫০/- (তিন হাজার পঞ্চাশ) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।
জব্দকৃত আলামত ও ধৃত আসামী‘দ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *