Type to search

যশোরে ১০কেজি গাঁজাসহ আটক ৬

অপরাধ

যশোরে ১০কেজি গাঁজাসহ আটক ৬

চৌগাছা প্রতিনিধি:
যশোরে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। এসময় মাদক কারবারীর সাথে জড়িত ৬জনকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
শুক্রবার (৩জুন) পৃথক অভিযানে যশোরের শার্শা উপজেলার বিভিন্ন এলাকা থেকে এসব গাঁজা উদ্ধার ও মাদককারবারীরা আটক হয়।
যশোর জেলা পুলিশের মুখপাত্র ও যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার পৃথক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।
ডিবির ওসি জানান, শুক্রবার সন্ধ্যায় শার্শা উপজেলার বারিপোতা গ্রামে অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ নজরুল ইসলাম (৪০) নামে এক মাদক কারবারীকে আটক করে ডিবি পুলিশ। আটক নজরুল ইসলাম শার্শার বারিপোতা গ্রামের বাসিন্দা। একইদিন ভোর সাড়ে চারটার দিকে বেনাপোল রঘুনাথপুর সীমান্তে অভিযান চালিয়ে ওই এলকার মানকিয়া সাইদুল রহমান (৩২), ইমাদুল ইসলাম (৩৫), মেহেদী হাসান (৩৬) এবং রঘুনাথপুর গ্রামের আরিফ হোসেন (৩৪) কে ৫কেজি গাঁজাসহ আটক করে ডিবি পুলিশের সদস্যরা।
তিনি জানান, এদিন সকালে ডিবির অন্য একটি দল বেনাপোলের মানকিয়া সীমান্তে অপর এক অভিযানে মশিয়ার রহমান (৪৭) কে দেড় কেজি গাঁজাসহ আটক করে। তিনি মানকিয়া গ্রামের বাসিন্দা।
যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রুপন কুমার সরকার বলেন, বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাঁদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এসব মামলায় জামিনে এসে আবারও মাদক কারবার করছিলেন তাঁরা। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

যশোর গোয়েন্দা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপণ কুমার সরকার বলেন, আটককৃত নজরুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক দাস মাদক ব্যবসা করে আসছিলো। গতকাল শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি নজরুল ইসলাম শার্শা বারিপোতা এলাকায় মাদক বেচাকেনার জন্য অবস্থান করছে। এ সময়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দলক সেখানে পাঠালে তারা অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করেন। তার বিরুদ্ধে শার্শা থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে মধ্যে তাকে আদালত হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *