Type to search

যশোরে দৈনিক লোকসমাজের সাংবাদিক হানিফের ছেলের হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

যশোর

যশোরে দৈনিক লোকসমাজের সাংবাদিক হানিফের ছেলের হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

যশোরের দৈনিক লোকসমাজের প্রধান ফটো সাংবাদিক, সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতা হানিফ ডাকুয়ার ছেলে আনোয়ার হোসেন ডাকুয়াকে (১৯) ডেকে নিয়ে তাকে বেদম প্রহার করে হাতে ভেঙে দিয়েছে সস্ত্রাসীরা । এই ঘটনায় বাদি হয়ে যশোর কোতয়ালী থানায় অভিযোগ সাংবাদিক হানিফ ডাকুয়া।

থানায় অভিযোগে সাংবাদিক হানিফ ডাকুয়া জানান, শহরের বারান্দী মোল্লাপাড়ার জনৈকা নারী কাউন্সিলের বাড়ির পাশের রাব্বি (২২) এবং সিটি কলেজ পাড়ার মাহিন (১৮) এলাকায় নানান অপরাধমূলক কর্মকাণ্ড করে বেড়ায়। এ সংক্রান্ত নিউজ ও ছবি যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ পত্রিকায় প্রকাশ হওয়ায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয় পুলিশ। এতে ক্ষিপ্ত হয় আসামিরা।

এক পর্যায়ে আমার ছেলে যশোর টেক্সটাইল ইনস্টিটিউটের ছাত্র আনোয়ার হোসেন ডাকুয়া শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার পথে আসামিরা তাকে খুন জখমের হুমকি দেয়। এর ধারাবাহিকতায় গত ৩১ মে বেলা সাড়ে ১১টার দিকে আসামি রাব্বি মোবাইল করে আনোয়ার হোসেন ডাকুয়া বলে এক বড় ভাই ডাকছে।

সে সময় আনোয়ার হোসেন ডাকুয়া নীলগঞ্জ সাহাপাড়ার কালভার্ট মসজিদের সামনে পৌঁছালে আসামিরা তাকে মারপিট করে। একটি লোহার রড দিয়ে মাথায় আঘাতের চেষ্টা করে। সে সময় আনোয়ার হাত দিয়ে ঠেকায়। এতে তার বাম হাত ভেঙে যায়। পরে হুমকি দিয়ে বলে এই ঘটনায় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে প্রাণে শেষ করা দেবো বলে হুমকি দেয়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় আনোয়ার হোসেন ডাকুয়াকে যশোরে জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়এবং থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। এ ব্যাপারে যশোর কোতয়ালী থানার এসআই জয়ন্ত কুমার বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

৪/৬/২২
যশোর

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *