Type to search

ময়মনসিংহের গৌরীপুরে বাস –প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত

জাতীয়

ময়মনসিংহের গৌরীপুরে বাস –প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত

অপরাজেয় বাংলা ডেক্স- বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও দুজন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-গৃহকর্তা রফিকুজ্জামান (৪৫) তার স্ত্রী নাজমুন নাহার (৪০), পুত্র নাজিম (২৫), কন্যা রনক জামান (১৩)। তাদের বাড়ি নেত্রকোণার দুর্গাপুর উপজেলার চন্ডিগর এলাকায়। তারা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। গুরুতর আহত প্রাইভেটকার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই নাজমুন নাহার নিহত হন।দুরঘটনায় প্রইভেট কারের অন্যান্যরা মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত রফিকুজ্জামানের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। সেখান থেকে ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) কামরুল ইসলাম মিয়া। তিনি জানান, বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন মারা যান। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *