Type to search

মুক্তিযোদ্ধারা বীর মুক্তিযোদ্ধা আবু তালেব শেখকে হত্যার বিচার চেয়েছেন

নড়াইল

মুক্তিযোদ্ধারা বীর মুক্তিযোদ্ধা আবু তালেব শেখকে হত্যার বিচার চেয়েছেন

নড়াইল প্রতিনিধি
বীর মুক্তিযোদ্ধা আবু তালেব শেখকে (৭৫) হত্যার প্রতিবাদে সোমবার বেলা ১১টায় স্থানীয় কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমপেক্স ভবনের সামনের সড়কে সকাল ১১ টায় অনষ্ঠিত মানববন্ধন করা হয়। ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শেখ তরিকুল আলম মুন্নু,মো. শাহাজান বিশ্বাস, শেখ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. মকিদুর রহমান সরদার, মাকলুকার চৌধুরী প্রমূখ। বক্তারা অবিলম্বে আবু তালেবের খুনিদের খুজে বের করে দৃষ্টন্ত মূলক শাস্তির দাবি করেছেন।

ঘটনার বিবারণে জানা যায়,নড়াগাতী থানার ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনী দন্দ্বে প্রতিপক্ষরা শেখ আবু তালেব নামে সত্তরউর্দ্ধ  বৃদ্ধকে পরিকল্পীতভাবে খুন করে বলে এলাকায় অভিযোগ রয়েছে।
ইসলামপুর গ্রামের বাসিন্দা আবু তালেবের মৃতদেহ বুধবার(১৭নভেম্বর) দিবাগত রাতে সাড়ে ১১টার দিকে তার পার্শ্ববর্তী গ্রামের ডুবা থেকে উদ্ধার করা হয়। পরেরদিন বৃহস্পতিবার নড়াইল সদর হাসপাতাল মর্গে মৃতদেহর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার বিকালে নিজেদের বাড়ির অদূরে পার্শ্ববর্তী মোস্তাকের দোকানে চা পানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন আবু তালেব। পরে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুজি শুরু করে। এভাবে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির এক পর্যায়ে বারইপাড়া-মহাজন আঞ্চলিক পাকা সড়কের পাশের গন্ধবাড়িয়া গ্রামের ঐ চায়ের দোকান সংলগ্ন ডোবা থেকে মাথা মুখমন্ডলে একাধিক আঘাতপ্রাপ্ত ভাষমান মৃতদেহ উদ্ধার করা হয়।
ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনী দন্দ্বে সভাপতি পদ প্রত্যাশীর নেতৃত্বে আবু তালেবকে পরিকল্পীত ভাবে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসী ধারণা করছেন। আবু তালেব নড়াইল আওয়ামী লীগের নেতা ও  ইসলামপুর দাখিল মাদ্রাসার সভাপতি  ছিলেন। এই ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *