Type to search

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে চৌগাছায় বিক্ষোভ

যশোর

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে চৌগাছায় বিক্ষোভ

মহানবী হযরত মুহাম্মদ (স) ও আয়েশা (রা) কে নিয়ে ভারতের বিজেপি মুখপাত্রের করা কটুক্তির প্রতিবাদে চৌগাছায় বিক্ষোভ সমাবেশ ও গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ওলামা-মাশায়েখ ও আইম্মা পরিষদ, চৌগাছা, যশোরের আয়োজনে এই সমাবেশ ও গণ মিছিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার বাদ জুম্মা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বিক্ষোভ সমাবেশ শেষে বিকাল পৌনে চারটায় গণমিছিল শুরু হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ সমাবেশে মাওলানা আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তৃতা করেন মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আনিছুর রহমান, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাওলানা শরীফ মাহমুদ, মুফতি শিহাব উদ্দিন, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা উসমান গণি, মাওলানা মুসাদ্দিক বিল্লাহ আসাদ, মাওলানা আব্দুস শুকুর, মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আব্দুর রহমান, মাওলানা শাহিনুজ্জামান, মুফতি মুঈনুল ইসলাম, আবুল বাশার প্রমুখ।
শান্তিপূর্ণ গণমিছিলে ওলামা মাশায়েখ ও মাদরাসা ছাত্রদের পাশাপাশি বিপুল পরিমান পথচারী ও স্থানীয় জনতা অংশগ্রহণ করেন। চৌগাছা থানার পরিদর্শক ( তদন্ত) ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে আইনশঙ্খলাবাহীনির সদস্যরা মিছিলটির সামনে ও পিছনে এবং সমাবেশস্থলের নিরাপত্তা নিশ্চিত করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *