Type to search

মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল এর বিশাল মোটরবাইক শোভা যাত্রা

জাতীয়

মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল এর বিশাল মোটরবাইক শোভা যাত্রা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল বিশাল মোটরবাইক শোভাযাত্রা করেছেন। বৃহস্পতিবার রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরেএই শোভাযাত্রা করেন তিনি ।
এদিন বেলা ১১টায় উপজেলা সদর থেকে প্রায় ৫/৭শত মোটরবাইক নিয়ে উপজেলা গোল চত্বর থেকে শোভাযাত্রা শুরু করেন। এর পর রাণীনগর থেকে আবাদপুকুর হয়ে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এসময় থেমে থেমে পথ শোভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন হেলাল।শোভাযাত্রাকালে রাণীনগর উপজেলার রাজাপুর জিয়ানী পাড়ার মোড়ে সাংবাদিকদের জানান,এলাকায় মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। তিনি বলেন, আওয়ামীলীগের সাথে আমাদের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম । আশা করছি এবার মাননীয় প্রধান মন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না। তিনি দাবি করে বলেন, জনগনের ভাল বাসায় আমি পর পর দুই বার বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাল্লাহ । আনোয়ার হোসেন হেলাল বর্তমানে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *