Type to search

মনিরামপুর পৌরসভা নির্বাচনে হাত পাখার প্রার্থী বাঁধা পেরিয়ে ভোটের মাঠে থাকতে চান

মনিরামপুর

মনিরামপুর পৌরসভা নির্বাচনে হাত পাখার প্রার্থী বাঁধা পেরিয়ে ভোটের মাঠে থাকতে চান

জি, এম ফারুক আলম, মনিরামপুর ॥
যশোরের মনিরামপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ দলীয় মেয়র প্রার্থী (হাতপাখা প্রতীক) আলহাজ্ব মাস্টার আবু তালেব এক মতবিনিময় সভায় মিলিত হন। রোববার রাত ৯টার দিকে মনিরামপুর প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভার সভাপত্বি করেন প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক আহাম্মেদ লিটন।
আগামী ৩০শে জানুয়ারী মনিরামপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আলহাজ্ব মাস্টার আবু তালেব বলেন, আমরা নেতার পরিবর্তন চাই না, নীতির পরিবর্তন চাই। আমি আশা করছি এ পৌর নির্বাচনে একটা লেভেল প্লেয়িং ভাব বজায় থাকবে। তিনি নির্বাচনে বিজয়ী হতে পারলে মনিরামপুর পৌরসভাকে ঢেলে সাজিয়ে একটি দৃষ্টিনন্দন পৌরসভা গড়তে চান। এমনকি পৌরসভার বঞ্চিত গরীব, অসহায় ও হতদরিদ্র নাগরিককে সকল সুযোগ সুবিধার আওতায় আনতে অভিমত ব্যক্ত করেন।
এ সময় তিনি অভিযোগ করেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এক শ্রেণির দূর্বৃত্তরা আমার কর্মীদের উপর বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করছেন। আমাকে যতই হুমকি-ধামকি ও প্রতিবন্ধকতা করা হোক না কেন, আমি নির্বাচনের শেষদিন পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবো। এছাড়া নির্বাচনের দিন যাতে জনগণ শতস্ফুর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করে যোগ্য প্রার্থী নির্বাচিত করতে পারেন, তার জন্য সাংবাদিকদের সজাগদৃষ্টি রাখা এবং বস্তুনিষ্ঠ সংবাদ লেখনিসহ সার্বিক সহযোগিতার দাবী তুলে ধরেন।
প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ দলীয় হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব মাস্টার আবু তালেব-এর সাথে মতবিনিময়ের সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনিরামপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব ইবাদুল ইসলাম মন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দীন আজাদ, পৌর শাখার সাধারন সম্পাদক মিজার আলী গাজী, উপজেলা শাখার প্রচার সম্পাদক আলহাজ্ব ইজ্জেত আলী, সদস্য আলহাজ্ব ইকাম আলী খালাসী ও উপজেলা মুজাহিদ কমিটির প্রচার সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *