Type to search

মনিরামপুরে ধান ক্ষেত থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার

অন্যান্য

মনিরামপুরে ধান ক্ষেত থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার

 

জি, এম ফারুক আলম, মনিরামপুর (যশোর) প্রতিনিধি :

বৃহস্পতিবার সকালে মনিরামপুর থানা পুলিশ জালাল উদ্দীন (৫৫) নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার ক৯রেছেন। উপজেলার খালিয়া গ্রামের ঈদগাহ মাঠের পার্শ্বে একটি ফসলের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান খালিয়া গ্রামের মিকাইল হোসেন জানান, হত্যাকান্ডের শিকার জালাল উদ্দীন আমার প্রতিবেশি মৃত. আজিবর রহমানের ছেলে। খালিয়া মাদ্রাসার সামনে তার একটি চায়ের দোকান রয়েছে। বৃহস্পতিবার সকালে ফজরের আযান হলে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে রওয়না হন জালাল। পথিমধ্যে ঈদগাহের নিকট পৌছালে দূর্বৃত্তদের হাতে খুন হন তিনি।

স্থানীয় চেয়ারম্যান শামসুল হক মন্টু হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার জানা মতে চা বিক্রেতা জালাল উদ্দীনের কোন শত্রু ছিলনা। একজন সহজসরল প্রকৃতির লোককে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যাকান্ডর বিষয়টি এলাকাবাসীকে ভাবিয়ে তুলেছে।

এদিকে স্ত্রী নিয়ে চা বিক্রি করে দিনআনা দিন খাওয়া পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন। তাদের পরিবারে একটি কন্যা সন্তান থাকলেও তাকে বিয়ে দেওয়া দেয়া হয়েছে। বর্তমানে অসহায় এ পরিবারটিতে শোকের মাতম চলছে।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ক্লু উদঘাটনের সর্বাত্মক চেষ্টা চলছে।

খবর পেয়ে যশোর সদর পুলিশ সার্কেল, মনিরামপুর থানার অফিসার ইনচার্জ ও রাজগঞ্চ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে, এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত থানায় কোন মামলা এবং কেউ আটক হয়নি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *