Type to search

মনিরামপুরে দিন-দুপুরে ইজিবাইক চালককে গুলি ও জবাই করে হত্যা

যশোর

মনিরামপুরে দিন-দুপুরে ইজিবাইক চালককে গুলি ও জবাই করে হত্যা

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :
যশোরের মনিরামপুর উপজেলার দিগঙ্গা কুচলিয়া স্কুলের সামনে রফিকুল ইসলাম ওরফে রফি (৪৭) নামের এক ইজিবাইক চালককে গুলি ও জবাই করে হত্যা করেছে দুবৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম মনিরামপুর উপজেলার মধুপুর গ্রামের মৃত. আমারত শেখের ছেলে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম নওয়াপাড়া থেকে ইজিবাইক চালিয়ে মনিরামপুর অভিমুখে আসার সময় কুচলিয়া স্কুলের সামনে পৌছালে তাকে দূর্বৃত্তরা রফিকুলকে গুলি ও জবাই করে হত্যা করে। সে বুকে এবং মাথায় গুলি বিদ্ধ হয়। তার মৃত্যু নিশ্চিত হরতে গলা কাটা হয়। হত্যাকান্ডে শিকার রফি অভয়নগর উপজেলার জনপ্রিয় আওয়ামী শ্রমিক নেতা কাউন্সিলর মোল্যা ওলিয়ার রহমান ও মনিরামপুরের প্রকাশ চেয়ারম্যান হত্যা মামলার আসামী। খোঁজ খবর নিয়ে জানা গেছে, দুপুরে রফিকুল ইসলাম ওরফে পরিচয় গোপন রাখার শর্তে এলাকার লোকজন জানান, ইজিবাইক চালক রফিকুল ইসলাম রফি একজন দূর্ধর্ষ সন্ত্রাসী ছিলেন। একটি নিষিদ্ধ ঘোষিত সংগঠন (চরমপন্থি) দলের সদস্য ছিলেন। সে মনিরামপুর হরিদাসকাটি ইউপি চেয়ারম্যান প্রকাশ সাহা ও অভয়নগরের কাউন্সিলর ওলিয়ার হত্যা মামলার আসামী।
স্থানীয় সংশি¬ষ্ট ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাড়ে রফিকুল ইসলাম হত্যা কান্ডের বিষয়টিও নিশ্চিত করেন। মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম ইজিবাইক চালক রফি হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছিলেন। এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।