Type to search

মনিরামপুরে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণ করে বাল্য বিয়ের অভিযোগ

যশোর

মনিরামপুরে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণ করে বাল্য বিয়ের অভিযোগ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :
অষ্টম শ্রেণীর শিক্ষার্থী রাজিয়াকে নিয়ে বিপাকে পড়েছেন তার পিতা ইব্রাহিম আলী। রাজিয়াকে বিয়ে করতে তার প্রতিবেশী আক্তার হোসেন নামের এক যুবক বাড়ি থেকে উঠিয়ে নিয়ে গেলেও নিরুপায় অবস্থানে রয়েছেন রাজিয়ার বাবা ইব্রাহিম আলী। গত সোমবার মেয়ে উদ্ধারের জন্য ইব্রাহিম আলী খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র এবং উপজেলা নির্বাহী কার্যালয়ে লিখিত অভিযোগ করেছেন। ইব্রাহিম আলীর বাড়ি মনিরামপুরের সরসকাটি গ্রামে।
লিখিত অভিযোগে দাবী করেছেন, বাসুদেবপুর মাঠপাড়া মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী আমার মেয়ে রাজিয়া। গত দুই-তিন আগে প্রতিবেশী আব্দুল হামিদ আলীর ছেলে আক্তার হোসেনসহ ৪ থেকে ৫ জন যুবক মেয়ে রাজিয়াকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। জানা গেছে, আমার মেয়েকে যশোর থেকে বিয়ে পড়িয়ে বাড়িতে অবস্থান করছে তারা। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গদের কাছে গেলেও কোন সমাধান পায়নি। এমনকি খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র এবং উপজেলা নির্বাহী অফিসে ২৯ জুন লিখিত ভাবে জানিয়েও কোন ব্যবস্থা পায়নি। উল্টো চাপের মধ্যে আমাকে পথ চলতে হচ্ছে।
এ ব্যাপারে খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ খায়রুল বাশার সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ পেয়েছেন এমন কথা অস্বীকার করেছেন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন জানান, অভিযোগ করা হয়েছে কিনা আমার জানা নেই। তবে বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছি।