Type to search

মণিরামপুরে সেই লিতুকে বসুন্ধরা গ্রুপ ৫ লাখ টাকার চেকসহ নানা উপহার সামগ্রী দিলেন

যশোর

মণিরামপুরে সেই লিতুকে বসুন্ধরা গ্রুপ ৫ লাখ টাকার চেকসহ নানা উপহার সামগ্রী দিলেন

 

জি এম ফারুক আলম মণিরামপুর (যশোর) থেকে:
মণিরামপুরে হাত-পা ছাড়াই জন্ম নেয়া লিতুন জিরা এবারের পিইসি পরীক্ষায় জিপিএ ৫ পায়। তার এ উল্লেখযোগ্য মেধার স্বাক্ষর রাখার ঘটনায় স্থানীয় গণমাধ্যম কর্মীরা ধারাবাহিক সংবাদ প্রকাশের জের ধরে বসুন্ধরা গ্রæপের শীর্ষ কর্মকর্তারা লিতুনের বাড়িতে এসে তার পরিবারের হাতে ৫ লাখ টাকার চেকসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দিয়েছেন। শনিবার দুপুরে স্থানীয়দের উপস্থিতিসহ লিতুন জিরার বাড়িতে গিয়ে এক আনন্দঘন পরিবেশ লক্ষ্যকরা যায়। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে জন্মগত প্রতিবন্ধী লিতুন জানায়, জীবনে ভাবতে পারিনি ঢাকা থেকে এতবড় স্যারেরা আমাদের বাড়িতে এসে এত টাকা দিয়ে আমার পাশে দাঁড়াবেন।
হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে মেধার স্বাক্ষর রাখা লিতুনকে দেখতে ও তার পরিবারকে সহযোগীতা করতে তাদের বাড়িতে উপস্থিত হন বসুন্ধরা গ্রæপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সানবীরের পক্ষে বসুন্ধরা গ্রæপের ডেপুটি জেনারেল ম্যানেজার রেদোয়ানুর রহমান, মাল্টি ফুড প্রডাক্ট লিমিটেডের উইং ম্যানেজার মাহবুবুর রহমান, ডেপুটি ম্যানেজার শহিদুল ইসলাম, ডিভিশনাল ইনচার্জ জিএম কামরুজ্জামান, এরিয়া ম্যানেজার জাহিদুল ইসলাম, রঞ্জু সরকার, মণিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রমূখ।
লিতুন মণিরামপুর উপজেলার খানপুর এলাকার হাবিবুর রহমানের জন্মগত প্রতিবন্ধী কন্যা। তার পরীক্ষা চলাকালে চমৎকার হাতের লেখাসহ নানা উল্লেখযোগ্য ঘটনা তুলে ধরে দৈনিক শিক্ষা ডটকমে ধারাবাহিক সংবাদ প্রকাশিত হয়। এরপর পরীক্ষার ফলাফল প্রকাশ হলে তার জিপিএ ৫ পাওয়ার ঘটনাও স্থানীয় গণমাধ্যম কর্মীদের মাধ্যমে ফলাও ভাবে সংবাদ প্রকাশিত হয়।