Type to search

বাঘারপাড়ায় জাপা প্রার্থী এ্যাড. জহুরুল হক জহিরসহ তিনজনের মনোনয়নপত্র দাখিল

বাঘারপাড়া

বাঘারপাড়ায় জাপা প্রার্থী এ্যাড. জহুরুল হক জহিরসহ তিনজনের মনোনয়নপত্র দাখিল

বাঘারপাড়া প্রতিনিধি :

দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-৪ আসনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী এ্যাডভোকেট জহুরুল হক জহির নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে বাঘারপাড়া উপজেলা নির্বাহী (সহকারি রিটার্নিং অফিসার) অফিসারের দপ্তরে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।
এসময় তার সাথে ছিলেন, বাঘারপাড়া উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আক্তারুজ্জামান তরফদার, অভয়নগর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সাঈদ শিকদার, বসুন্দিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশীদ খান, যশোর জেলা যুববিষয়ক সম্পাদক সাংবাদিক বাবুল আক্তার প্রমুখ।
মনোনয়নপত্র জমাদানকালে লাঙ্গল প্রতিকের মনোনিত এ প্রার্থী সাংবাদিকদের জানান, যশোর-৪ নির্বাচনি এলাকায় সকল প্রার্থীদের জন্য লেভেল প্লেইং ফিল্ড নিশ্চিত করতে হবে, পুলিশের নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে এবং ভোটের মাঠে ভোটারদের বাধাহীন প্রবেশ নিশ্চিত করলে আমি অবশ্যই নির্বাচনে বিজয়ী হবো। এসময় তিনি অবাধ, গ্রহনযোগ্য ও নিরপেক্ষ একটি ভোট উপহার দেওয়ার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান।
একইদিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন বাঘারপাড়া পূজা পরিষদের সাবেক সভাপতি ও সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী। এরআগে ২৯ নভেম্বার জাকের পার্টির মনোনীত প্রার্থী মোহম্মদ লিটন মোল্লা মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন জাকের পার্টির থানা কমিটির নেতা মহব্বত আলি, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম , আবুল কাশেম, সেলিম রেজা, হান্নান হোসেনসহ আরো অনেক জাকেরান ভক্ত বৃন্দ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *