Type to search

বাংলাদেশ সরকারের জাল ষ্ট্যাম্প(ব্যান্ড রোল) ব্যবহার করিয়া নকল বিড়ি উৎপাদনকারী ও বিক্রয় চক্রের ০৩জন আসামী গ্রেফতার

যশোর

বাংলাদেশ সরকারের জাল ষ্ট্যাম্প(ব্যান্ড রোল) ব্যবহার করিয়া নকল বিড়ি উৎপাদনকারী ও বিক্রয় চক্রের ০৩জন আসামী গ্রেফতার

যশোর কোতয়ালী মডেল থানাধীন এলাকা থেকে র‌্যাব-৬ কর্তৃক বাংলাদেশ সরকারের জাল ষ্ট্যাম্প(ব্যান্ড রোল) ব্যবহার করিয়া নকল বিড়ি উৎপাদনকারী ও বিক্রয় চক্রের ০৩জন আসামী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

দীর্ঘদিন যাবৎ একটি সক্রিয় চক্র যশোর জেলার মনিরামপুর, শার্শা, ঝিকরগাছা থানার বিভিন্ন এলাকায় গোপনে অবৈধ ভাবে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল বিড়ি উৎপাদন ও বিক্রয় করে আসছে। তারা কুষ্টিয়া হতে এই জাল স্ট্যাম্প(ব্যান্ডরুল) সংগ্রহ করে যশোর বিভিন্ন এলাকায় বিভিন্ন নামে নকল বিড়ি তৈরী মাধ্যমে তাতে জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) ব্যবহার করে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রয় করে আসছে। পূর্ব পরিকল্পিত ও অবৈধ ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও কর পরিশোধিত জাল ষ্ট্যাম্প (ব্যান্ডরোল) তৈরী করিয়া সরকারের শুল্ক ও কর ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে এবং জাল স্ট্যাম্প(ব্যান্ডরোল) বলিয়া জানা সত্তে¡ও নিজ হেফাজতে রাখিয়া নতুন বিড়ির প্যাকেটে লাগিয়ে বাজারজাত করে আসছে।
এরই ধারাবাহিকতায় ইং ১৯/০৯/২২ খ্রিঃ তারিখ ১৭.০০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ১। মোঃ জাকির হোসেন (২৮), পিতা- মোঃ আব্দুর রশিদ, মাতা- মোমেনা খাতুন, ২। মনিরুল ইসলাম(৩০), পিতা- জমশেদ আলী, মাতা- রওশনা বেগম, ৩। উজ্জল করিম(২৯) পিতা- শহিদুল্লাহ গাজী, মাতা- মাফুজা বেগম সর্ব সাং- ঘিবা, থানা- মনিরামপুর, জেলা- যশোর এবং পলাতক আসামী ৪। মোঃ আশিকুজ্জামান লোটাস(৫৫), পিতা-মৃত আবুল কাশেম মিয়া, সাং- পূর্ব মিয়া পাড়া, পোষ্ট- সাড়াগাছি, থানা- হারাগাছা, জেলা- রংপুর আসামীগন সরকারের শুল্ক ও কর ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে এবং জাল স্ট্যাম্প(ব্যান্ডরোল) বলিয়া জানা সত্তে¡ও নিজ হেফাজতে রাখিয়া নতুন বিড়ির প্যাকেটে লাগিয়ে বাজারজাত করার উদ্দেশ্যে যশোর জেলার কোতয়ালী থানাধীন ১১নং রামনগর ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের রাজারহাট মোড়স্থ বিকে সিটির সমানে যশোর টু খুলনা মহাসড়কের দক্ষিন পাশের্^ পাকা রাস্তার উপর অবস্থান করিতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একই তারিখ সময় ১৭.৩৫ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ জন আসামীদেরকে গ্রেফতার করে।
পরবর্তীতে ধৃত আসামীদেরকে কোতয়ালী মডেল থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *