Type to search

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

খুলনা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

রবিউল ইসলাম, অভয়নগর :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির আয়োজনে খুলনা বিভাগীয় বিভিন্ন জেলার সাংবাদিকদের মিলনমেলা ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় পারষ্পরিক সম্পর্ক উন্নয়ন, সংগঠনের ভিত্তি মজবুতকল্পে মতবিনিময়, চা চক্র ও কেন্দ্রীয় মহাসচিবের ৪০ তম জন্মদিন পালন করা হয়।
৮ মে রবিবার দুপুর ১২ টায় কেন্দ্রীয় মহাসচিবের খুলনার ফুলতলার দামোদরস্থ নিজস্ব বাড়িতে যশোর, খুলনা, নড়াইল, সাতক্ষীরা, মাগুরা ও বাগেরহাটের প্রায় ৪০ জন সাংবাদিক উপস্থিত হয়ে পরস্পরের সাথে পরিচিতির মাধ্যমে সম্পর্কের উন্নয়ন ঘটে।
সভায় সংগঠনের মঙ্গলার্থে মতবিনিময় করা হয়,চা চক্র হয় এবং দুপুরের খাবার খাওয়া শেষে কেন্দ্রীয় মহাসচিব সুমন সরদারের ৪০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অতঃপর ভৈরব নদে এক নৌকা ভ্রমনের আয়োজন করা হয় এবং নৌকায় মহাসচিবের জন্মদিনের কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমান, মহাসচিব সুমন সরদার, যুগ্ম মহাসচিব আবু হামজা বাঁধন, সিনিয়র সাংবাদিক নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য সাথী তালুকদার, আমিনুর রহমান, খন্দকার আনিসুর রহমান, আরাফাত হোসেন তাজ, মিল্টন হোসেন, রফিকুল ইসলাম, সুজন আহমেদ, কামাল হোসেন, বিলাল মাহিনী, রবিউল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

০৮/০৫/২০২২