Type to search

প্রধান শিক্ষককে ‘জুতাপেটা’ করলেন তিন শিক্ষক

অপরাধ

প্রধান শিক্ষককে ‘জুতাপেটা’ করলেন তিন শিক্ষক

 

 

অপরাজেয় বাংলা ডেক্স : কলারোয়া সরকারি জিএকএমকে পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষককে জুতাপেটা করার অভিযোগে তিন শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) প্রধান শিক্ষক আব্দুর রব বাদী হয়ে এ মামলা করেন। অবশ্য ওই ঘটনায় পাল্টা আরেকটি অভিযোগ দেওয়া হয়েছে।
প্রধান শিক্ষক আব্দুর রব বলছেন, তিনি সোমবার সকালে তার অফিস কক্ষে অফিসিয়াল কাজ করছিলেন। সকাল সাড়ে দশটার দিকে সহকারী প্রধান শিক্ষক আব্দুর রকিব, সহকারী শিক্ষক মনিরুজ্জামান ও সহকারী শরীর চর্চা শিক্ষক মাহফুজা খাতুন তার কক্ষে প্রবেশ করেন। এরপর তারা ডিজির কাছে কেন অভিযোগ দেওয়া হয়েছে তা জানতে চান এবং অভিযোগের কপি দেখতে চান। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে তাকে কিল, ঘুষি মারতে শুরু করেন। একপর্যায়ে পায়ের জুতা খুলে তাকে মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে মারপিট করে আহত করে। এসময় তারা অফিস কক্ষের বিভিন্ন কাগজপত্র ছিড়ে ফেলে ক্ষতিগ্রস্ত করে। তার চিৎকারে পাশের রুমে থাকা অন্যান্য শিক্ষকরা ছুটে এসে তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে চিকিৎসা দেন।
তবে অভিযুক্ত শিক্ষকরা জানান, প্রধান শিক্ষক টাকা-পয়সার হিসাব দেন না। হিসাব চাওয়ায় কথা কাটাকাটি হয়েছে। মারপিটের কোনো ঘটনা ঘটেনি।
এ বিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লাল হোসেন বলেন, প্রধান শিক্ষক আব্দুর রব একটি মামলা করেছেন। এছাড়া প্রধান শিক্ষকের বিরুদ্ধে মাহফুজা খাতুন নামে এক শিক্ষিকরা পাল্টা একটি অভিযোগ দিয়েছেন। দুটি অভিযোগই খতিয়ে দেখা হবে বলে জানান তিনি। সূত্র, সুবর্ণভূমি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *