Type to search

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন আহত ৫ অতিরিক্ত পুলিশ মোতায়েন

কেশবপুর

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন আহত ৫ অতিরিক্ত পুলিশ মোতায়েন

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলের কালিয়ায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরো ৫ জন গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) সকালে কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম কামরুল শেখ (৩৫), সে ওই গ্রামের মৃত-রশিদ শেখের ছেলে।
জানা গেছে, নড়াইলের কালিয়ায় উপজেলার পুরুলিয়া গ্রামের সবুর শেখ এবং নয়ন সরদারের সমর্থদের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সকালে নয়ন সরদারের সমর্থকরা অপর গ্রুপের প্রধান সবুর শেখ (৬০) সহ তার পরিবারের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় জাফর শেখ (৪৫), মানসুর শেখ (৪০), মঞ্জুর শেখ (৩৪), কামরুল শেখ (৩৫) ও ইসমাইল শেখ (৩৬) কে কুপিয়ে গুরুতর যখম করে।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক কামরুল শেখ কে মৃত ঘোষনা করেন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *