Type to search

নুসরাতের বিয়ে-বিচ্ছেদ-সন্তান নিয়ে মুখ খুললেন যশ

বিনোদন

নুসরাতের বিয়ে-বিচ্ছেদ-সন্তান নিয়ে মুখ খুললেন যশ

অপরাজেয়বাংলা ডেক্স: কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার ইচ্ছে পোষণ, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। টলিপাড়ায় গুঞ্জন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। তার জেরে স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ করেছেন তিনি।

গেল কয়েকদিন নুসরাত-নিখিল-যশকে নিয়ে তুমুল আলোচনার মধ্যে নিজেকে ‘প্রতিবাদী’ উল্লেখ করে মুখ খুলেছেন নুসরাত। আর সম্পর্কে থাকার ইচ্ছের কথা মিডিয়ায় বারবার জানাচ্ছেন নিখিল। তবে ভুলেও মুখ খোলেননি যশ দাশগুপ্ত।

jagonews24

অবশেষে মুখ খুললেন যশও। তবে স্পষ্ট করে কিছু বলেননি এই অভিনেতা। নিজের ইনস্টাগ্রামে দেয়া পোস্টে তিনি লিখেছেন, চালাক মানুষ সমস্যার সমাধান করেন। আর বুদ্ধিমান এড়িয় যান।’

যশের এই পোস্টের পর নুসরাত-নিখিল আলোচনায় নতুন মোড় নিয়েছে। যদিও যশ কাকে বুদ্ধিমান আর কাকে চালাক সম্বোধন করেছেন, তা স্পষ্ট নয়।

এমনকি কোন সমস্যার কথা তিনি আলোচনায় এনেছেন তা নিয়েও প্রশ্ন ভক্তদের। তবে সামাজিকমাধ্যমে পোস্ট দেয়ার পর আবারও চুপ যশ। কোনো গণমাধ্যমকর্মীও তার নাগাল পাচ্ছেন না।

jagonews24

নুসরাত-নিখিলের বিয়ে বিচ্ছেদ ও অনাগত সন্তান নিয়ে সামাজিকমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে ভক্তরা। এমন পরিস্থিতিতে অনেকে যশ দাশগুপ্তের প্রতি প্রশ্নও ছুড়েছেন। কেউ কেউ ব্যঙ্গ করছেন।

ভক্তরা যশের প্রতি লিখেছেন, ‘এতো চুপ কেন? আপনাকে চুপ থাকতে দেখে সত্যিই হাসি পাচ্ছে।’ কেউ ব্যঙ্গ করে অভিনন্দন জানাচ্ছেন যশকে। লিখেছেন, ‘বাবা হচ্ছেন। আন্তরিক শুভেচ্ছা আপনাকে।’সূত্র,জাগোনিউজ২৪.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *