Type to search

 নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত

জাতীয়

 নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত

অপরাজেয় বাংলা ডেক্স 

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় ডাকাতদের মারধরে আহত এক যুবককে উদ্ধার করেছে পুলিশ।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) পলাশ কান্তি রায় বলেন, রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় তৈরি পোশাক কারখানায় কাজ করেন আরমান হোসেন। প্রতিদিনের মতো নাইট ডিউটি শেষে রূপগঞ্জ থেকে নিজের মোটরসাইকেলে আড়াইহাজার খাগকান্দা এলাকার নিজের বাড়িতে ফিরছিলেন আরমান হোসেন। সে ইলমদি আমবাগন এলাকায় পৌঁছালে ডাকাতরা হামলা করে। পরে তাকে মারধর করে পাশের আমবাগানে বেঁধে রাখে। ভোর ৬টার দিকে আরমানের স্বজন ও গ্রামবাসী তাকে খুঁজতে এসে দেখে অপরিচিত দুইজন আরমানের মোটরসাইকেল নিয়ে যাওয়ার জন্য বার বার মটোরসাইকেল চালু করছে। ওইসময় ডাকাত সন্দেহে আরমানের স্বজন ও গ্রামবাসী মিলে তাদের ধাওয়া দেয়। এতে একজন পালিয়ে গেলেও আরেকজনকে আটক করে পিটুনি দিলে সে মারা যায়।

তিনি বলেন, ‘এ ঘটনায় আরমানকে উদ্ধার করা হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্ত করার পর জানা যাবে তার বিরুদ্ধে ডাকাতির মামলা আছে কিনা। এ বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র,  বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *