Type to search

নানা আয়োজনে নড়াইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

নড়াইল

নানা আয়োজনে নড়াইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

 

নড়াইল প্রতিনিধি

‘উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

শনিবার (৮ ডিসেম্বর) দিবসটি পালন উপলক্ষ্যে দুদকের সহযোগীতায় জেলা প্রশাসন এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, নড়াইলের আয়োজনে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন, উদ্বোধনী অনুষ্ঠান, র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জাতীয় সংগীত পরিবেশন জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন, ফেষ্টুন ও বেলুন উড়ানোর পর উদ্বোধনী অনুষ্ঠান শেষে একটি র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নড়াইল চৌরাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয় বিষয়ের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মেহেদী হাসান, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক জুলিয়া শুকাইনা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মনিরুজ্জামান মল্লিক, সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আলমগীর সিদ্দিকীসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *