Type to search

নাটোরে মল্লিকহাটি থেকে মাদক সেবনের সময় ১৭ জন মাদক সেবী গেফতার করেছে র‌্যাব

অন্যান্য

নাটোরে মল্লিকহাটি থেকে মাদক সেবনের সময় ১৭ জন মাদক সেবী গেফতার করেছে র‌্যাব

নাটোর প্রতিনিধি:  নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় র‌্যাবের অভিযানে মাদক সেবনের সময় ১৭ জন মাদক সেবীকে গেফতার করেছে র‌্যাব এসময় উদ্ধার করা হয় ৫ গ্রাম গাঁজা,৫ মিলিগ্রাম হেরোইনসহ সেবনের উপকরণ। গতরাতে (বুধবার,১৬ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো মাহবুব রহমান (২২), মোঃ আলামিন (২৩), মোঃ মমিন আলী (২৩), মোঃ বিপ্লব (২৮), মোঃ ফারুক হাসান (২২), মোঃ রহমত ব্যাপারী (৪০), মোঃ রনি ব্যাপারী (৩৫), মোঃ আবু কালাম (৪৫), আব্দুস সাত্তার (৫০), মাসুদ হোসেন (২২), তামীম হোসেন (২০), আবু বক্কর (২৩), মোঃ মনির প্রামানিক (৩২), আশরাফ (৩০), মোঃ নাজমুল (২৩), মোঃ সেলিম মিয়া (৩০), ও মোঃ শহীদ (৩৮)।
সিপিসি-২,নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা বিভন্ন এলাকা থেকে এসে একত্রে মাদক সেবন করছিল।
উল্লেখ্য,শহরের এই এলাকা থেকে গত ২৭ আগষ্ট ১৭ জন এবং ১ সেপ্টেম্বর রাতে ৩১ জনকে র‌্যাব সদস্যরা মাদক সেবনের সময় গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *