Type to search

নওয়াপাড়া -মনিরামপুর সড়কের হাজিরহাট এলাকা মরণ ফাঁদ

যশোর

নওয়াপাড়া -মনিরামপুর সড়কের হাজিরহাট এলাকা মরণ ফাঁদ

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধি: যশোর মনিরামপুর উপজেলার হরিদাসকাঠি ইউনিয়নের হাজিরহাট বাজার থেকে কুচলিয়া বাজার পর্যন্ত ৩ কি:মি সড়কের বেহাল দশা। মনিরামপুর উপজেলা থেকে অভয়নগরে যোগাযোগের এটিই প্রধান সড়ক। শিল্প শহর নওয়াপাড়ার সাথে বেনাপোল স্থল বন্দরের সরাসরি সংযোগ থাকায় প্রতিদিন হাজার হাজার যান বাহন চলাচল করে এ সড়ক দিয়ে। হাজিরহাট বাজার থেকে সুন্দলী বাজার যেতে দুটি রাস্তার ব্যাবস্থা আছে। একটা হাজিরহাট বাজার থেকে সরাসরি নওয়াপাড়া,অন্যটি হাজিরহাট বাজার থেকে নেবুগাতী গ্রামের মধ্য দিয়ে কুচলিয়া হয়ে প্রধান সড়কে মিশেছে।
স্থানীয় ওয়ার্কার্স্ পার্টির নেতা কানু বিশ্বাস জানান,৫-৬ বছর আগে রাস্তাটি পাকা করণ হয় কিন্তু দীর্ঘদিন সড়কটির কোন সংষ্কার না করায় এখন খানা খন্দে ভরে তা মরণ ফাঁদে পরিণত হয়েছে। বর্তমানে হাজিরহাট থেকে নেবুগাতী গ্রামের রাস্তাটি সংস্কারের জন্য একে বারেই চলাচলে অনুপযোগী। প্রতি দিন নানা যানবাহন বিকল হয়ে রাস্তার খানা খন্দে পড়ে।
পিচের তৈরি রাস্তা হলেও হাজিরহাট বাজার থেকে কুচলিয়া পর্যন্ত পিচের কোন অস্তিস্ব নেই। রাস্তা জুড়ে বড় বড় গর্ত আর ইট,তাতে আবার বর্ষায় জমছে পানি। কোন অবস্থাতে চলাচলের উপযুক্ত নাই উক্ত রাস্তা টি।