Type to search

নওয়াপাড়া বেতার কেন্দ্রের সামনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

অভয়নগর

নওয়াপাড়া বেতার কেন্দ্রের সামনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

নওয়াপাড়া  প্রতিনিধি-
যশোরের অভয়নগর উপজেলার নওয়পাড়া বেতার কেন্দ্রের সামনে যশোর-খুলনা মহাসড়কে নড়াইল এক্সপ্রেস, ট্রাক ও ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের চালক ও ভ্যান চালক গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত ভ্যান চালকের ডান পা গুরুত্ব যখম হওয়ায় র্কতব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজে রেফার্ড করেন। আহতরা হলেন রুপদিয়া গ্রামের হেদায়েত উল্লাহর ছেলে ট্রাক চালক ওসমান (৩২), অভয়নগরের মধুর চন্দ্র দাস এর ছেলে ভ্যান চালক সুধান্য কুমার দাস (৪০)। এ দুর্ঘটনার শিকার বাস ঢাকা মেট্রো- ব-১৯-০০২৭ ও ট্রাক যশোর- ট- ১১-৪৭১৯। ঘটনাটি ঘটেছে আজ ১৯মে শুক্রবার সকাল সাড়ে দশটায় নওয়াপাড়া বেতার কেন্দ্রের আবাসিক এলাকার গেইটের পাশে। এসময় ট্রাক ও বাস নিয়ন্ত্রণ হারিয়ে বেতার কেন্দ্রের সীমানা প্রাচীর ভেঙে ভিতরে ঢুকে যায়, সীমানা প্রাচীরে চাপা পড়ে ইঞ্জিন চালিত ভ্যান।
প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে জানা যায়, যশোর দিক থেকে আসা নড়াইল এক্সপ্রেস বাস বেতার কেন্দ্রের সামনে আসলে প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জি চালিত ভ্যান কে পেছন থেকে ধাক্কা দেয় পরে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বেতার কেন্দ্রের সীমানা প্রাচীর ভেঙে ভিতরে ঢুকে যায়।
আহত রোগীদের শারীরিক অবস্থার খোঁজ নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক গোবিন্দ পোদ্দারের সাথে যোগাযোগ করা হতে তিনি জানান, সকালে সড়ক দূর্ঘটায় আহত দুই জন রোগী হাসপাতালে নিয়ে আসে এসময় ট্রাকের ড্রাইভারকে প্রথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আহত ভ্যান চালকের ডান পা বেশ যখম হওয়ার কারনে তাকে উন্নত চিকিৎসারন জন্য খুলনা মেডিকের কলেজে রেফার্ড করা হয়েছে।
সড়ক দূর্ঘটনার বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি হামিদ উদ্দিন আহম্মেদ বলেন, বাস মালিক তাকে জানান তার ড্রাইভার ও হেরপারের মধ্যে বনিবনা ছিলানা গাড়ি চালানর সময় তারা মারামারিতে জড়িয়ে পড়ে। এসময় রাস্তার পাশে দাড়িযে থাকা একটি ভ্যানকে প্রথমে ধাক্কা মেরে রাস্তা বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়ে বেতারের প্রাচীর ভেঙ্গে ভিতরে ডুকে যায়। এতে কোন হতাহত হয়নি। ট্রাকের হেলপারের হাত পা সামান্য ছিলে গেছে, ভ্যান চালকও সামান্য আহত হয়েছে তারা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। উভয় গাড়ির চালক পলাতক রয়েছে। দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি দু’টি থানা হেফাজতে রয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

Next Up