Type to search

নওয়াপাড়া নৌ বন্দরে হেলা পড়া পিলার উঠাতে যেয়ে ডুবরি নিখোঁজ

অভয়নগর

নওয়াপাড়া নৌ বন্দরে হেলা পড়া পিলার উঠাতে যেয়ে ডুবরি নিখোঁজ

স্টাফ রিপোর্টার: নওয়াপাড়া নৌ বন্দরের তারানা ঘাটে জাহাজ নঙ্গর করার জন্য স্থাপিত একটি ত্রুটি পূর্ণ হেলে পড়া পিলার নদী থেকে অপসারণের কাজ করতে যেয়ে নাইম হোসেন নামে এক ডুবিরি নিখোঁজ হয়েছেন। শুত্রবার সকাল ১১ টায় তিনি নিখোঁজ হয়।

 

 

 

জানা গেছে, নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় অবস্থিত তারানা ঘাটে হেলে পড়া পিলারটি জাহাজ চলা চলে বিঘœ সৃষ্টি করছিলো। পিলারটি নদী থেকে অপসারণের জন্য ঘাট মালিক কর্তৃপক্ষ খুলনা থেকে চার জন ডুবরি আনেন। ডুবরি দল পানিতে নামলে প্রচন্ড স্্েরাতের কবলে পড়ে। এ সময় তিনজন ডুবরি তীরে উঠতে সক্ষম হয়। এবং একজন ডুবরিকে স্্েরাতে টেনে নিয়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়া ডুবরির নাম নাইম হোসেন(৩৫)। তিনি খুলনার গল্লামারি এলাকার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে।
এদিকে নিখোঁজ ডুবরি কে উদ্ধার করতে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালায়। নাঈমকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে তারা সন্ধ্যার পর অভিযান স্থগিত করে। নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার খঁাঁন এহসান উল আলম জানান, ডুবরি নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে আমার ডুবরি দল দুপুর থেকে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। সন্ধ্যার পর অন্ধকার হয়ে যাওয়ার করনে উদ্ধার কাজে সমস্যা হচ্ছে। তাই আমরা উদ্ধার কাজ স্থগিত রেখেছি। সকালে আবার উদ্ধার তৎপরতা চালনো হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *