Type to search

তিন জেলার ৫ পৌরসভায় ৭ দিনের লকডাউন

জেলার সংবাদ বাংলাদেশ

তিন জেলার ৫ পৌরসভায় ৭ দিনের লকডাউন

 

অপরাজেয়বাংলা ডেক্স: নভেল করোনাভাইরাস সংক্রমণের হার আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় যশোর ও নওয়াপাড়া, খুলনার পাইকগাছা এবং নাটোর ও সিংড়া পৌরসভায় সাতদিনের লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। প্রতিনিধিদের পাঠানো খবর—

যশোর: যশোর ও নওয়াপাড়া পৌরসভায় লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। গতকাল বিকালে যশোর জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ কঠোর বিধিনিষেধ আরোপের সিদ্ধান্ত নেয়া হয়। আজ দিবাগত রাত ১২টা থেকে এ লকডাউন কার্যকর হবে। এর আগে এ দুই পৌরসভায় দুটি করে ওয়ার্ডে কঠোর বিধিনিষেধ কার্যকর ছিল।

খুলনা: খুলনার পাইকগাছা উপজেলার পৌর এলাকা এক সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১০-১৬ জুন পর্যন্ত চলবে এ লকডাউন। পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, করোনাভাইরাসের সংক্রমণরোধে আগামী ১০ থেকে ১৬ জুন পর্যন্ত শুধু পৌরসভা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

নাটোর: সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ার কারণে নাটোর এবং সিংড়া পৌর এলাকায় বুধবার সকাল ৬টা থেকে ১৫ জুন পর্যন্ত সাতদিনের লকডাউন ঘোষণা করেছে স্থানীয় জেলা প্রশাসন। সোমবার রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির ভার্চুয়াল সভা শেষে নাটোর সদর ও সিংড়া পৌর এলাকায় সাতদিনের লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন।

নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, সাংসদ আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল প্রমুখ যুক্ত ছিলেন।সূত্র,বনিক বার্তা

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *