Type to search

তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর, আটক ২

অন্যান্য

তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর, আটক ২

কক্সবাজারে এক কিশোরীকে পথে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করেছে তিন বখাটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গত শনিবার রাতে ভাইরাল হওয়ায় তোলপাড় শুরু হয়। পুলিশ ঘটনায় জড়িত দুই বখাটেকে গ্রেপ্তার করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বোরকা পরা এক তরুণীকে বাঁচানোর জন্য জড়িয়ে ধরে এক যুবক। ওই যুবককে আরেক যুবক লাঠি নিয়ে বেধড়ক মারধর করছে। তার পরও তরুণীকে জড়িয়ে ধরে রয়েছে মারধরের শিকার যুবকটি। মাঝেমধ্যে যুবকটিকে লাথি মারছে হামলাকারীরা। পরে খালি গায়ের আরেক যুবক এসে কিল-ঘুষি ও লাথি মারছে তরুণীকে জড়িয়ে ধরা যুবককে। এ সময় ঘটনাস্থলে ঘোরাঘুরি করা তৃতীয় আরেক যুবক হামলাকারী দুজনকে সহায়তা করছিল।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আরমান ও রায়হান নামে দুজনকে আটক করা হয়েছে। ওসি জানান, শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ভুক্তভোগী পরিবারকে এ ঘটনায় এজাহার দিতে বলা হয়েছে। এজাহার পেলেই পুলিশ পরবর্তী আইনি ব্যবস্থা নেবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *