Type to search

ঝিকরগাছার ইলেকট্রনিক্স ও স্বর্ণের দোকান হতে চোরাইকৃত টাকা সহ ০৩ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

অভয়নগর

ঝিকরগাছার ইলেকট্রনিক্স ও স্বর্ণের দোকান হতে চোরাইকৃত টাকা সহ ০৩ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, যশোর।

প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৩ জুন ২০২২ তারিখ রাত আনুমানিক ০০.৩০ ঘটিকা হতে ০২.৩০ ঘটিকার মধ্যে যশোর জেলার ঝিকরগাছা থানাধীন কায়েমকোলা বাজারের প্যারেন্টস সুপার মার্কেটের জিয়া ইলেকট্রনিক্স ও মুসলিম জুয়েলার্স এর ক্যাশ এ জমা নগদ কয়েক লক্ষ টাকা কে বা কারা চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে উক্ত দোকানের মালিক মোঃ জিয়াউর রহমান (৪০) চুরির ঘটনায় ঝিকরগাছা থানায় জিডি সহ কোম্পানী কমান্ডার, সিপিসি-৩, র‌্যাব-৬, যশোর বরাবর একটি অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, যশোর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল চোর চক্রকে ধরতে ছায়া তদন্ত শুরু করে এবং আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৪ জুন ২০২২ তারিখ র‌্যাব-৬ (যশোর কোম্পানি) এর চৌকস আভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর কোতয়ালী মডেল থানাধীন ধর্মতলা এলাকায় উক্ত চোরাইকৃত টাকাসহ চোরেরা আত্মগোপনে আছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় উক্তস্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আল আমিন (২১), পিতা- রুবেল হাওলাদার, বর্তমান ঠিকানা সাং- ধর্মতলা কদমতলা, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর, স্থায়ী ঠিকানা সাং-বড়মাছোয়া, থানা- মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর’কে গ্রেফতার করে। ধৃত আসামী মোঃ আল আমিন (২১)’কে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে জানতে পারা যায় যে, খুলনা জেলার দিঘলিয়া থানাধীন আজিগ্রামে উক্ত চুরির ঘটনার সাথে জড়িত অন্যান্য চোররা আত্মগোপনে আছে। তথ্য পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামী মোঃ আল আমিন (২১) এর জানানো স্থানে একই তারিখ রাত ০৪.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী ২। মোঃ আঃ কাদের (২৫), পিতা- মোঃ হাফিজুর সরদার, ও ৩। মোঃ রাজু মোল্লা (২৮), পিতা- মোঃ বাবুল মোল্লা, উভয় সাং-আজিগ্রাম, থানা-দিঘলিয়া, জেলা-খুলনাদ্বয়’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদের হেফাজত হতে চোরাইকৃত ৩,৯৮,৯৫০/- (তিন লক্ষ আটানব্বই হাজার নয়শত পঞ্চাশ) টাকা এবং চোরাইকৃত ১,৭১,০০০/- (এক লক্ষ একাত্তর হাজার) টাকা দিয়ে ক্রয়কৃত ০১ টি নতুন ইজিবাইক উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে যশোর জেলার ঝিকরগাছা থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মোঃ জিয়াউর রহমান (৪০), পিতা- মোঃ আবুল কালাম, সাং- মনোহরপুর, থানা- ঝিকরগাছা, জেলা- যশোর র‌্যাবের সহযোগীতায় যশোর ঝিকরগাছা থানায় মামলা রুজু করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *