Type to search

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মনিরামপুর

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার স্বাধীনতার মহা নায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত শহীদদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (১১ আগষ্ট) বিকালে উপজেলার শয়লাহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে চালুয়াহাটী ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
চালুয়াহাটী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আকরাম হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাজমা খানম চেয়ারম্যান, মনিরামপুর উপজেলা,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর- মনিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটি সদস্য ও সিটি প্লাজার সত্ত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবক এসএম ইয়াকুব আলী, আবুল হোসেন সভাপতি বাংলাদেশ কৃষক লীগ,সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মিকাইল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দীন, উপজেলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, আওয়ামীলীগ নেতা আবুল বাশার, যুবলীগ নেতা শিপন সরদার, কাউন্সিলর আইয়ুব পাটোয়ারী, কুদ্দুস আলী, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্টার আইনুল ইসলাম রিপন, চালুয়াহাটি ইউনিয়ন কৃষকলীগের সহ-সভাপতি মাস্টার আকবার হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক আহাদুল করিম, যুগ্ম আহ্বায়ক ইউপি সদস্য ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বাপ্পি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, মাহাবুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন বাঙালি জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা, তিনিই বাঙালি জাতিকে এনে দিয়েছেন স্বাধীনতা ও আন্তর্জাতিক স্বীকৃতি। আজ বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই, কিন্তু তার স্বপ্ন, আদর্শ ও নির্দেশনা আজও আমাদের সঠিক পথ দেখায়। আর তার দেখানো পথ ধরেই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে চলেছেন।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া, স্থানীয় এতিমখানা মসজিদে অনুদান প্রদান করাসহ খাবার বিতরণ করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *