Type to search

চড়-কাণ্ডের পর মঞ্চে প্রথম, যা বললেন ক্রিস

জাতীয়

চড়-কাণ্ডের পর মঞ্চে প্রথম, যা বললেন ক্রিস

গত রোববারের পর ক্রিস রকের শোয়ের টিকিট বিক্রি বেড়ে যায়

ক্রিস রকের অনুষ্ঠান ‘ইগো ডেথ ওয়ার্ল্ড টুর’। এই অনুষ্ঠান নিয়ে বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চে সশরীর হাজির হন এই অভিনেতা। এবার অস্কারের চড়-কাণ্ডের তিন দিন পর জনসমক্ষে আসেন তিনি। তাঁর কৌতুক শুনতে সেদিন মানুষের ভিড় উপচে পড়ছিল মিলনায়তনে। ক্রিস মঞ্চে আসার পর দর্শকেরা আসন ছেড়ে দাঁড়িয়ে তাঁকে সম্মান জানান, প্রায় দুই মিনিট ধরে চলে করতালি। অস্কারের মঞ্চে অভিনেতা উইল স্মিথের হাতে চড় খাওয়ার পরও তিনি ঠান্ডা মাথায় অনুষ্ঠান চালিয়ে যাওয়ায় যেন মুগ্ধ দর্শকেরা।

আমি ভুল করেছি: চড়কাণ্ডে ক্রিসের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ

যুক্তরাষ্ট্রের বোস্টনের ওই মঞ্চে ক্রিস রক প্রবেশ করার পর দর্শকেরা দাঁড়িয়ে করতালি দেন। এত ভালোবাসা দেখে অপ্রস্তুত হয়ে পড়েন ক্রিস রক। সমস্বরে দর্শকেরা বলতে থাকেন, ‘আপনাকে ভালোবাসি ক্রিস।’ এতে আবেগাক্রান্ত হয়ে পড়েন ক্রিস। তবে সঙ্গে সঙ্গে নিজেকে সামলেও নেন। শুরুতেই তিনি বলেন, ‘সপ্তাহটা কেমন কাটল আপনাদের? ছোটখাট কিছু অদ্ভুত ব্যাপার বাদে আমি কিন্তু ভালোই আছি।’ তারপর দর্শকদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা যদি ওই ঘটনা (অস্কারের চড়-কাণ্ড) নিয়ে আমার কথা শুনতে আসেন, তাহলে কিন্তু হবে না। এই ঘটনার আগেই স্ট্যান্ড–আপ কমেডি অনুষ্ঠানের জন্য লম্বা লম্বা চিত্রনাট্য লিখেছি।’ একাডেমি অ্যাওয়ার্ড বা উইল স্মিথের নাম উচ্চারণ না করেই তিনি বলেন, ‘আমি এখনো ভাবছি, সেদিন ঠিক কী হয়েছিল? মনের মধ্যে এখনো সেই মুহূর্তটি নিয়ে ভাবনা চলছে।’

জাডার সম্মান কি স্মিথকেই বাঁচাতে হতো

৯৪তম অস্কার মঞ্চে অঘটনের মুহূর্ত

অস্কারের মঞ্চে কৌতুক অভিনেতা ক্রিসকে চড় মেরে বিতর্কের মুখে পড়েন অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ। অ্যালোপেশিয়ায় আক্রান্ত স্ত্রী জাডা পিংকেটের টেকো মাথা নিয়ে ঠাট্টা করে ক্রিস বলেছিলেন,‘“জিআই জেন টু” দেখার তর সইছে না।’ ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকাও ছিলেন অনেকটা টেকো। কথাটা ভালো লাগেনি পিংকেটের। এ কারণে মঞ্চে উঠে গিয়ে ক্রিসকে চড় দেন উইল স্মিথ।

সূত্র :প্রথম আলো :

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *