Type to search

চৌগাছা রক্তদান সংস্থার কমিটি গঠন

যশোর

চৌগাছা রক্তদান সংস্থার কমিটি গঠন

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় চৌগাছা রক্তদান সংস্থা নামে নতুন একটি স্বেচ্ছাসেবি সংস্থার কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার বেলা ১১ টায় চৌগাছা কামিল মাদরাসার হলরুমে ‘চৌগাছা রক্তদান সংস্থা’র উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
চৌগাছা রক্তদান সংস্থার উদ্যোক্তা সরোয়ার হুসাইনের সভাপতিত্বে ও ইমরান হুসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন চৌগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাস্টার রহিদুল ইসলাম খান। বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চৌগাছা কামিল মাদরাসার মৌলভী শিক্ষক মাওলানা ফখরুল ইসলাম, চৌগাছা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাস্টার বাবুল আক্তার, চৌগাছা রক্তদান সংস্থার উদ্যোক্তা আশরাফুজ্জামান প্রমুখ।
আলোচনা সভা শেষে সরোয়ার হুসাইনকে সভাপতি, ইমরান হুসাইনকে সিনিয়র সহ-সভাপতি ও আশরাফুজ্জামানকে সাধারণ সম্পাদক করে চৌগাছা রক্তদান সংস্থার ২৯ সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি মিজানুর রহমান, সোহরাব হুসাইন, আব্দুল্লাহ আল মামুন ও রবিউল ইসলাম। যুগ্ম সাধঅরণ সম্পাদক ফিরোজ কবীর, সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ ও আবু সাঈদ (১), সাংগঠনিক সম্পাদক মোস্তফা আল মামুন, আব্দুল গাফ্ফার ও আবু সাঈদ (২), দপ্তর সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক হাসান আলী, প্রচার সম্পাদক ফারহান সাদিক, সহ-প্রচার সম্পাদক শিমুল হোসেন, সাহিত্য সম্পাদক জহুরুল ইসলাম, সমাজ সেবা সম্পাদক ডা. নিজাম উদ্দীন, মানব সম্পদ সম্পাদক ফিরোজ রশিদ, আইটি সম্পাদক মিলন হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবু জার, কার্য নির্বাহী সদস্য আবু হানিফ, সুজন হোসেন, মশিয়ার রহমান, শাহিনুর রহমান মুন্না, ইউসূফ আলী, আনোয়ার হোসেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *