Type to search

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

চৌগাছা

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় আয়ূব হোসেন (৪৪) নামে এক মুরগী ব্যবসায়ী নিহত হয়েছে। তার উপজেলার শাহপুর বাজারে পোল্ট্রি মুরগী ব্যবসা রয়েছে। বৃহ¯পতিবার বিকেলে চৌগাছা-যশোর সড়কের মসিয়ূর নগর বাজার মসজিদের পাশে এ ঘটনা ঘটে। তিনি পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ইদ্রাকপুর গ্রামের এলাহী বক্সের ছেলে।
প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন ও আমিরুল ইসলাম জানান, বৃহ¯পতিবার বিকেলে তিনি যশোর থেকে মোটরসাইকেল যোগে চৌগাছার দিকে আসছিলেন। এ সময় চৌগাছা-যশোর সড়কের মসিয়ূর নগর বাজার মসজিদের পাশে সড়কের ধারে একটি গাছে ধাক্কা দিলে মারাত্মক আহত হন তিনি। আমরা তাকে উদ্ধার করে ভ্যানে করে উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নুজহাত বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
চৌগাছা হাসপাতালে নিহতের ভাতিজা পল্লী চিকিৎসক শাহরিয়ার হোসেন বলেন, আমার চাচা আয়ূব হোসেন সকালে যশোরে ডাক্তার দেখানোর জন্য বাড়ি থেকে বের হোন। দুপুরের পরে বাড়ি থেকে চাচী ফোন দিয়ে আমাকে বলেন তোমার চাচা চৌগাছা হাসপাতালে, তুমি সেখানে যাও। এখানে এসে দেখছি চাচা মারা গেছেন।
তিনি জানান, আমার চাচা আয়ূব হোসেনের শাহপুর বাজারে একটি পোল্ট্রি মুরগীর দোকান রয়েছে। তিনি আরো বলেন আমার পিতা শাহ সেকেন্দারও ১০ বছর আগে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *