Type to search

চৌগাছায় সেতুর রেলিং ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

যশোর

চৌগাছায় সেতুর রেলিং ভেঙ্গে স্কুল ছাত্রের মৃত্যু

অপরাজেয় বাংলা ডেক্স-য‌শো‌রের চৌগাছা উপজেলায় সেতুর রেলিংয়ের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় রাহুল হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বেড়‌গো‌বিন্দপুর বাঁও‌ড়ের কাছে একটি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

রাহুল উপজেলার হাজি সরদার মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। সে চৌগাছা পৌরসভার মালয়েশিয়াপ্রবাসী মো. শাহজামা‌লের ছে‌লে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, আজ দুপুরে হাজি সরদার মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলার সময় রাহুল তার এক বন্ধুর থেকে মোটরসাইকেল চেয়ে নেয়। বেলা দুইটার দিকে আরেক বন্ধুকে নিয়ে উপজেলার বেড়‌গো‌বিন্দপুর যাচ্ছিল সে। বেড়‌গো‌বিন্দপুর বাঁও‌ড়ের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সেতুর রেলিংয়ে ধাক্কা খায়। এতে রাহুল ও তার বন্ধু দুজনেই আহত হয়। পরে স্থানীয় লোকজন তা‌দের‌ উদ্ধার ক‌রে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভা‌গের চি‌কিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সুমন হোসেন বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, সেতুর রে‌লিংয়ের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কাতেই স্কুলছাত্র রাহুল মারা গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *