Type to search

চৌগাছায় মৃত খানা খেয়ে ফেরার পথে মটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

জেলার সংবাদ

চৌগাছায় মৃত খানা খেয়ে ফেরার পথে মটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

 

শ্যামল দত্ত, চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় মৃত খানা খেয়ে ফেরার পথে মটরসাইকেল দূর্ঘটনায় তাপস কুমার দাস (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত মানিক দাসকে (৩২) উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। নিহত তাপস কুমার দাস নড়াইল সদর উপজেলার চরআকদিয়া গ্রামের রঞ্জন কুমার দাসের এবং আহত মানিক দাস চৌগাছা পৌর এলাকার ইছাপুর গ্রামের নিরঞ্জন দাসের ছেলে।


বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পাতিবিলা ইউনিয়নের মুক্তদহ মোড়-জগদীশপুর সড়কের তেঘরী মোড়ে এই দূর্ঘটনা ঘটে।

নিহতের শ^শুর মাধব কুমার দাস জানান জানান তিনি যশোর সদর উপজেলার ধর্মতলায় বসবাস করেন। তার মেয়ে-জামাইও তার বাড়িতে থেকে রাজমিস্ত্রির কাজ করেন। বৃহস্পতিবার তিনি জামাই তাপস দাস, মেয়ে, স্ত্রী নিয়ে চৌগাছার পাতিবিলা ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামে একজন আত্মীয়ের মৃত খানা খেতে এসেছিলেন। দুপুরে দাওয়াতের খাওয়া শেষে ওই বাড়িতে সোয়াবিন তেলের সংকট দেখা দিলে তিনি ও মানিক কুমার দাস একটি পালসার মোটরসাইকেল যোগে চৌগাছা উপজেলা সদরে তেল সংগ্রহ করতে রওনা দেন। পথিমধ্যে তেঘরী মোড় নামক স্থানে পৌছালে একটি উঁচু কালভার্টে উঠতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা থেকে সিটকে ক্ষেতের মধ্যে পড়ে। এসময় তাপসের মাথা সেখানে থাকা একটি খেজুর গাছে সজোরে ধাক্কা লাগে। এতে দুই কান দিয়ে রক্ত ঝরতে ঝরতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মারাত্মক আহত হয় আরোহী মানিক কুমার দাস। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দ্রুত চৌগাছা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাপসকে মৃত ঘোষণা করেন এবং মানিক কুমারকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন।
চৌগাছা হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ নিশাত তারান্নুম তনু বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মানিক কুমার দাসের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।
চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *