Type to search

চৌগাছায় মদপানে দুই ট্রাক চালকরে মৃত্যু; করোনার ভয়ে লাশের কাছে গেলো না কেউ

যশোর

চৌগাছায় মদপানে দুই ট্রাক চালকরে মৃত্যু; করোনার ভয়ে লাশের কাছে গেলো না কেউ

চৌগাছা (যশোর) প্রতনিধিি
যশোররে চৌগাছায় বষিাক্ত মদপানে খললিুর রহমান (৪০) ও সুবল র্সদার ওরফে রাঙি (৪৫) নামে দুই ট্রাক চালকরে মৃত্যু হয়ছে।ে এ ঘটনায় শরফিুল নামে একজন এখনও অসুস্থ রয়ছে।ে সুবল চৌগাছা পৌরসভার ৪ নং ওর্য়াডরে আদবিাসীপাড়ার হরনে র্সদাররে ছলে।ে আর খললি পরিোজপুর জলোর মঠবাড়য়িা উপজলোর ছোট হারজি গ্রামরে আব্দুল মকছদেরে ছলে।ে সে শহররে ভার্স্কয মোড়রে একটি টনিশডে বাড়তিে মাকে নয়িে ভাড়া থাকতো। এ ঘটনায় অসুস্থ শরফিুল ইসলাম উপজলোর পুড়াহুদা গ্রামরে বাসন্দিা।
শনবিার বকিাল চারটার দকিে ভাড়া বাড়তিে খললিরে মৃত্যু হয়। আর সুবল ওরফে রাঙকিে রাত সাড়ে ৯ টার দকিে চৌগাছা হাসপাতালে নয়োর পথে মৃত্যু হয়।
বকিাল চারটার দকিে খললিরে মৃত্যু হলওে পাশরে বাড়তিইে থাকা তার আপন বড়ভাই জামাল উদ্দনি করোনায় মারা গছেে ভয়ে ওই বাড়রি ত্রসিীমানায় যান ন।ি এবষিয়ে তার বড় ভাই জামাল বলনে আমার ছলে-েময়েরো কান্নাকাটি করছ।ে যতেে নষিধে করছ।ে তাদরে নবিৃত্ত করতে না পরেে ভাইয়রে লাশরে কাছে যাইন।ি পরে সন্ধ্য ছয়টায় চৌগাছা পৌর ময়ের নূর উদ্দনি আল মামুন হমিলে, হাসপাতালরে মডেকিলে অফসিার ডা. উত্তম কুমার, থানার সকেন্ডে অফসিার এসআই বপ্লিব রায়রে নতেৃত্বে পুলশি, স্বচ্ছোসবেী সংস্থা অগ্রযাত্রার আহবায়ক ব্যবসায়ী হাসবিুর রহমান হাসবি, এ প্রতবিদেক নজিে ওই বাড়তিে গয়িে দখেনে ওই ব্যক্তরি বৃদ্ধ মা লাশটি নয়িে বসে আছনে। পরে ডাক্তার লাশটি র্পযবক্ষেণ করে স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গছেনে বলে মতামত দলিে লাশ দাফনরে অনুমতি দয়ো হয় এবং পৌর কবরস্থানে দাফন করার সদ্ধিান্ত হয়। কন্তিু অনকে চষ্টো করওে কবর রাত সাড়ে নয়টা র্পযন্ত লাশটি গোসল দয়োর কাউকে পাওয়া যায়না। এক র্পযায়ে স্বচ্ছোসবেী সংস্থা অগ্রযাত্রার স্বচ্ছোসবেক আব্দুর রশীদ রাজু গোসল দতিে এগয়িে আসনে। পৌর ময়ের ও স্বচ্ছোসবেী সংস্থা অগ্রযাত্রার সহায়তায় কবর খোড়া হয়। এমন সময় খবর আসে ওই ব্যক্তরি (খললিুর) সাথে বসে মদ্যপান করা সুবল র্সদার ওরফে রাঙি (৪৫) মারা গছে।ে তখন চৌগাছা থানার ওসি রফিাত খান রাজীব সদ্ধিান্ত দনে দুটি লাশরেই ময়নাতদন্ত করা হব।ে
নহিতরে খললিরে বড়ভাই জামাল উদ্দনি ও তার মা জানান শনবিার ভোররাতরে দকিে তার কয়কেবার পাতলা পায়খানা হয়। সারাদনিওে কয়কেবার পাতলা পায়খানা হয়। দুপুরে কয়কেবার বমি করনে তনি।ি এরপর বাড়তিইে তার মৃত্যু হয়।
সুবলরে বড়ভাই বলরাম র্সদার জানান তার ভাই শনবিার সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে চৌগাছা হাসপাতালে নয়ো হয়। সখোনে তাকে গ্যাসরে চকিৎিসার জন্য ওষুধ দয়ো হয়। তার বাথরুম না হওয়া সাবোজটিরও দয়ো হয়। তাতওে কছিু হয়ন।ি রাতে বশেি অসুস্থ হয়ে পড়লে তাকে আবারো হাসপাতালে নয়োর পথে তার মৃত্যু হয়।
তবে একইসাথে মদ্যপান করা নাম প্রকাশে অনচ্ছিুক দু’জন চালক জানয়িছেনে শুক্রবার রাতে অন্য কয়কেজন ড্রাইভারদরে সাথে এরা দুজনও বশেি মাত্রায় বষিাক্ত মদপান করনে। এদরে মধ্যে উপজলোর পুড়াহুদা গ্রামরে আরকে ব্যক্তওি অসুস্থ হয়ে পড়।ে রাতইে পুলশি দুটি লাশরে পরবিারকইে তাদরে ময়নাতদন্ত করা হবে বলে জানয়িছে।ে রাত সাড়ে ১১ টায় পুলশি পুড়াহুদা গ্রামরে শরফিুলকে দখেতে পুড়াহুদা গ্রামে যায়। সূত্রটি আরো জানায় সুবোল র্সদার ওরফে রাঙি ও তার ভাই বলরাম র্সদার উভয়ইে এই মদরে ব্যবসা করনে। তারা যশোর মাড়োয়ারি মন্দরি এলাকার এক ব্যবসায়ীর নকিট থকেে এই মদ ও স্পরিটি কনিে চৌগাছায় বক্রিি করে থাকনে বলওে দাবি সূত্রটরি।
শ্যামল দত্ত
প্রসঙ্গত গত কয়কেদনিে যশোররে একজন বক্রিতোর কাছ থকেে মদ খয়েে চৌগাছার দু’জনসহ ১৪ জনরে মৃত্যু হয়ছে।ে পুলশি ওই বক্রিতো হাসানকে আটক করছেে এবং ওই দোকানরে মদরে স্যম্পল নয়িছে।ে
চৌগাছা থানার ওসি রফিাত খান রাজীব বলনে দুটি লাশই ময়নাতদন্ত করা হব।ে রববিার সকালইে লাশ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়ছে।ে ময়নাতদন্ত রপর্িোট পাওয়ার আগে সঠকি কছিু বলা যাচ্ছে না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *