Type to search

চৌগাছায় বৃদ্ধার আত্মহত্যা

চৌগাছা

চৌগাছায় বৃদ্ধার আত্মহত্যা

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোর চৌগাছায় পারিবারিক কলহে রাশিদা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের কুষ্টিয়া-ফতেপুর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। রাশিদা বেগম চার কন্যার জননী। এদের মধ্যে তিন মেয়ের বিয়ে হয়ে গেছে।
প্রতিবেশি ইদ্রিস আলী হাসপাতালে সাংবাদিকদের জানান, পারিবারিক কলহের কারনে মঙ্গলবার সকালের দিকে নিজ ঘরের মধ্যে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেন রাশিদা। বেলা ১১টার দিকে বিষয়ি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নিহতের ছোট মেয়ে মায়ের লাশ জড়িয়ে ধরে কাঁদছিলেন। তিনি কোন কথা বলতে পারছিলেন না।
চৌগাছা উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আনজুম সানিয়া বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহ মোঃ জলিলুর রহমান বলেন কিটনাশক পানেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *