Type to search

চৌগাছায় বিশ্ব তামাক মুক্ত দিবসে র‌্যালি আলোচনা সভা

চৌগাছা

চৌগাছায় বিশ্ব তামাক মুক্ত দিবসে র‌্যালি আলোচনা সভা

চৌগাছা প্রতিনিধি:
যশোরের চৌগাছায় বিশ^ তামাক মুক্ত দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকাল দশটায় উপজেলা পরিষদের কৃষি অফিসের প্রশিক্ষণ কক্ষে আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় এই আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি ডাক্তার মাছুম বিল্লাহ, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, উপজেলা স্যনিটারী ইন্সপেক্টর নিয়ামত আলী, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, জগদীশপুর ইউপি চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান এসএম মোমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও স্বরুপদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সোলাইমান হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য আজাদ রহমান খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু প্রমুখ।