Type to search

চৌগাছায় বিএনপির দুই গ্রুপ আলাদাভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চৌগাছা

চৌগাছায় বিএনপির দুই গ্রুপ আলাদাভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় দুই গ্রুপে আলাদাভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বুধবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের বেলা প্রি-ক্যাডেট স্কুল মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে করে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী-এমএ সালাম গ্রুপ। সেখানে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এমএ সালামের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাহউদ্দিনের সঞ্চালনায় বক্তৃতা করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, উপজেলা বিএনপির সদস্য তরিকুল ইসলাম ডবলু, মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন, সদস্য সচিব ইমন হাসান রকি, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান, পৌর ছাত্রদলের সদস্য সচিব মেহরান হাসান জিতু, যুগ্ম আহবায়ক হাকিম রেজা, সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মোবারক হোসেন প্রমুখ।


বিকেলে উপজেলা বিএনপির কাঁচা বাজারস্থ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষ বিরতণ অনুষ্ঠিত হয়। আছর নামাজের পর আলোচনা সভা শেষে কর্মী সমর্থকদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হবে।
আলোচনা সভায় সভাপতিত্ব করবেন উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম। বক্তৃতা করেন যুগ্ম আহবায়ক ও পাতিবিলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল, যুগ্ম আহবায়ক ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান, পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল হালিম চঞ্চল, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ১নং সদস্য হুসাইন আহমেদ, সদস্য আনিছুর রহমান সরদার, সদস্য ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ওয়াসিম, কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে আম, আমড়া, কাঠাল, কদবেল, লম্বু, মেহগনিসহ বিভিন্ন প্রজাতির শতাধিক গাছের চারা কর্মীদের মধ্যে বিতরণ করা হয়। এরপর উপজেলার কাঁদবিলা গ্রামে খাদ্য বিতরণ করতে যান নেতৃবৃন্দ।
চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম গ্রুপ যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও যশোর নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম সমর্থিত এবং যুগ্ম আহবায়ক ইউনূচ আলী ও এমএ সালাম গ্রুপ যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিকা নার্গিস ইসলাম ও তার পুত্র কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত সমর্থিত বলে এলাকায় জনশ্রæতি রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *