Type to search

চৌগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নৌকার প্রার্থী তৌহিদুজ্জামান তুহিনের শ্রদ্ধা 

চৌগাছা

চৌগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নৌকার প্রার্থী তৌহিদুজ্জামান তুহিনের শ্রদ্ধা 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা)আসনে নৌকার মনোনয়ন পাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ তৌহিদুজ্জামান তুহিন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চৌগাছা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এসময় তিনি বলেন, “আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আপনাদের কাছে এর আগেও অনেকবার এসেছি। আমি একজন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। সেক্ষেত্রে চিকিৎসা ও সামাজিক সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি। দেশবরেণ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা তুলে দিয়েছেন। আজকে আমি আল্লাহর অশেষ রহমতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক, স্বাধীন সার্বভৌমত্বের প্রতীক ও বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সেবা করার সুযোগ দিবেন।” তিনি বলেন,  “আমি এই এলাকারই সন্তান। নিজেকে আমি আপনাদের জন্যই উৎসর্গ করব”।

এসময় যশোর জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার পাশা জামাল, মহিলা ভাইস চেয়ারম্যান রুনাক্ষী বেগম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবুল, ইউপি চেয়ারম্যান খাইরুজ্জামান, গোবিন্দ চ্যাটার্জি, চৌগাছার স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান নুরুল কদর, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শফিউর রহমান রাথিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *