Type to search

চৌগাছায় প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্তদের টিন ও নগদ টাকা প্রদান

যশোর

চৌগাছায় প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্তদের টিন ও নগদ টাকা প্রদান

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মধ্যে গৃহ নির্মানের জন্য ২শ বান্ডিল টিন ও নগদ ৬ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব মেনে এই টিন ও নগদ টাকা বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ডা. মোস্তানিছুর রহমান। অন্যান্যের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইস্তিয়াক আহমেদ, চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম জানান, উপজেলার ফুলসারা ইউনিয়নে ১৬ বান্ডিল ঢেউটিন ও নগদ ৪৮ হাজার টাকা, পাশাপোলে ১৩ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩৯ হাজার টাকা, সিংহঝুলিতে ১০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩০ হাজার টাকা, ধুলিয়ানীতে ১০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩০ হাজার টাকা, চৌগাছা সদরে ১০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩০ হাজার টাকা, জগদীশপুরে ১১ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩৩ হাজার টাকা, পাতিবিলায় ১০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩০ হাজার টাকা, হাকিমপুরে ১৪ বান্ডিল ঢেউটিন ও নগদ ৪২ হাজার টাকা, স্বরূপদাহে ১৭ বান্ডিল ঢেউটিন ও নগদ ৫১ হাজার টাকা, নারায়নপুরে ১৬ বান্ডিল ঢেউটিন ও নগদ ৪৮ হাজার টাকা, সুখপুকুরিয়া ইউনিয়নে ১৮ বান্ডিল ঢেউটিন ও নগদ ৫৪ হাজার টাকা, চৌগাছা পৌরসভায় ১৫ বান্ডিল ঢেউটিন ও নগদ ৪৫ হাজার টাকা এবং উপজেলা পরিষদ সংরক্ষিত ৪০ বান্ডিল ঢেউটিন ও নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা বিভিন্ন ব্যক্তির মধ্যে প্রদান করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *