Type to search

চৌগাছায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলার সংবাদ

চৌগাছায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার বিকেল চারটায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এক র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম। উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাউন্সিলর সিদ্দিকুর রহমান ও রেজওয়ান হাবিব আলিফ, সাবেক ছাত্রলীগ নেতা ইউসূফ আলী, প্রভাষক রফিকুল ইসলাম, পাশাপোল ইউপি আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মতলেব, উপজেলা ছাত্রলীগের দপ্তর হাশেম আলী, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি আশিকুজ্জামান রিংকু, সম্পাদক মিকাইল ইসলাম সোহেল, পাশাপোল ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক প্রভাষক সবুজ হোসেন, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আকরামুল ইসলাম, জিহাদ হোসেন, শাহাবুদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা হাসান রেজা, সাইফুল ইসলাম সুমন, ধুলিয়ানী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেফাউন ইসলাম, যবুলীগ নেতা টিপু সুলতান, শাহিনুর রহমান শাহীন প্রমুখ। র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকেল পাঁচটায় উপজেলা ছাত্রলীগের অন্যপক্ষের আয়োজনো শহরে একটি র‌্যালি করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডিভাইন সেন্টারে গিয়ে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলুর সভাপতিত্বে শহরের ডিভাইন সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়।
ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ূন কবীর সোহেল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন নাহার পপি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শামীম রেজা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুল মুজিদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য চাঁদনী কবীর, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, মাস্টার ফারুক আহমেদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, নিতাই সরকার, আসাদুল ইসলাম আসাদ, নূর মোহাম্মদ, মনিরুজ্জামান মিলন, হাসেম আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জান মনি, রাজশাহী বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান রাথিক, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহীদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক নাজমুস সাকিব, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান বাবু, ছাত্রলীগ নেতা সাজ্জাদ মল্লিক, রুবেল হুসাইন, লিখন হাসান, ফয়সাল রানা, সারজান দেওয়ান, জাহিদ হাসান শোভন, সোহেল রানা, হাসিব, আরিফ, জিসান, সানজিদ কবির, সাগর, শাহাবুদ্দিন, আমান, আকাশ প্রমুখ।