Type to search

চৌগাছায় চাঞ্চল্যকর কৃষক অপহরণ মামলার আসামি গ্রেফতার

যশোর

চৌগাছায় চাঞ্চল্যকর কৃষক অপহরণ মামলার আসামি গ্রেফতার

শ্যামল দত্ত/শিমুল চৌগাছা (যশোর)
যশোরের চৌগাছায় চাঞ্চল্যকর কৃষক আশরাফুল ইসলাম (৬০) অপহরণ মামলার আসামি হানিফ (৩৮) কে বৃহস্পতিবার রাতে  গ্রেফতার করেছে পুলিশ। হানিফ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বজ্রাপুর গ্রামের তৈয়ব আলীর ছেলে। চলতি বছরের ২৭ জানুয়ারী ডিবি পুলিশ পরিচয় দিয়ে উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের কৃষক আশরাফুল ইসলামকে অপহরণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা চৌগাছা থানার ওসি (তদন্ত) এনামুল হক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তির সহয়তায় বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গার দর্শনা শহরের ঋষিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, হানিফ একজন ডাকাত সর্দার। তার নিকট থেকে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। শুক্রবার আসামি বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। উক্ত ডাকাত দলটি দীর্ঘদিন যাতৎ ডিবি পুলিশের পরিচয় দিয়ে নিরীহ মানুষকে আটক করে মুক্তিপন আদায় করত। তার সহযোগী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
উল্লেখ্য চলতি বছরের ২৭ জানুয়ারি সন্ধ্যায় চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলা নামক স্থান থেকে চাঁদপাড়া গ্রামের কৃষক আশরাফুল ইসলাম (৬০) কে ডিবি পুলিশ পরিচয়ে একদল অপহরণকারী অপহরণ করে। ১দিন পরে চুয়াডাঙ্গা শহর থেকে অজ্ঞান অবস্থায় চৌগাছা থানা পুলিশ তাকে উদ্ধার করেন। এ ঘটনায় আশরাফুল ইসলামের ছেলে সোহাগ হোসেন বাদী হয়ে চৌগাছা থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *