Type to search

চৌগাছায় কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন: সভাপতি বাবুল, সম্পাদক মিজান

চৌগাছা

চৌগাছায় কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন: সভাপতি বাবুল, সম্পাদক মিজান

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছা উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে উপজেলা কৃষকলীগের ৭১ সদস্যের কমিটির আংশিক ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে সভাপতি হয়েছেন উপজেলা যুবলীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইউপি সদস্য মিজানুর রহমান মিজান।
মঙ্গলবার বিকাল পাঁচটায় শহরের ডিভাইন সেন্টারের সম্মেলন কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পান্নু।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি প্রভাষক অমেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতা করেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম আহসানুল হক আহসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।
সম্মেলনের উদ্বোধন করেন যশোর জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট শামছুর রহমান এবং প্রধান বক্তা ছিলেন যশোর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির কুঠির শিল্প বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হালিমা রহমান, বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক মিনারুল ইসলাম এবং সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা।
অন্যান্যের মধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাউন্সিলর আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন এবং পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, সমাজকল্যান বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুলসহ কৃষকলীগের যশোর জেলা নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনের শেষে উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুলকে সভাপতি এবং ফুলসারা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক করে উপজেলা কৃষক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক কমিটি ঘোষণা করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *