Type to search

চৌগাছায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

যশোর

চৌগাছায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

শ্যামল দত্ত চৌগাছা,(যশোর)
যশোরের চৌগাছায় লাভলী খাতুন (২০) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পৌর শহরের পাঁচনামনা গ্রামে। সে পৌর শহরের পাঁচনামনা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে ও যশোর সরকারি এমএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। বুধবারও সে পরিবারের অন্যদের সাথে রোজা রেখেছিল।
লাভলীর মামা মিন্টু মিয়া বলেন, তিনদিন আগে গাছ থেকে একটি ছোট শুকনা নারকেল লাভলীর মাথায় পড়ে। এতে সে অসুস্থ হয়েছিল। এদিন সকালে সে ঘরে ঘুমিয়ে ছিল। এসময় তার পিতা তাকে গুরুর বিচালি কাটার জন্য বললে সে অসুস্থতার কথা বলে। তখন পিতা তাকে একটু ধমকের স্বরে বলেন শুধু শুয়ে বসে খেলে হবে না কাজ কর্মও করতে হবে। এ সময় লাভলী ঘুম থেকে উঠে গরুর বিচালি কাটতে শুরু করে। বিচালি কাটার এক ফাঁকে সে উঠে নিজেদের পরিত্যক্ত টিনশেডের আড়ায় ওড়না গলায় পেচিয়ে ফাঁস দেয়।
পরিবারের লোকজন তাকে না দেখতে পেয়ে খুঁজতে থাকে। এক পর্যায়ে তাকে বাড়ির পাশে পরিত্যক্ত একটি টিন শেডে ঝুলে থাকতে দেখা যায়। পরিবারের লোকজনের ডাকচিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির মামা মিন্টু আরো জানান লাভলী বুধবারও রোজা রেখে ছিল।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার বিপ্লব রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পারিবারিক কলহের জেরে এ কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *