Type to search

চৌগাছায় করোনা আক্রান্ত আওয়ামী সেচছাসেবক লীগের প্রতিষ্টাতা বাহাউদ্দিন নাছিমের রোগমুক্ত কামনায় দোয়া মহাফিল

যশোর

চৌগাছায় করোনা আক্রান্ত আওয়ামী সেচছাসেবক লীগের প্রতিষ্টাতা বাহাউদ্দিন নাছিমের রোগমুক্ত কামনায় দোয়া মহাফিল

।শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃবাংলাদশে আওয়ামী লীগরে কন্দ্রেীয় কমটিরি যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বচ্ছোসবেক লীগরে প্রতষ্ঠিাতা সভাপতি কৃষবিদি আ.ফ.ম বাহাউদ্দনি নাছমিরে রোগমুক্তি কামনায় দোয়া মাহফলি করছেে যশোররে চৌগাছা উপজলো আওয়ামী লীগ। শুক্রবার বকিাল পাঁচটায় শহররে যশোর বাসস্ট্যান্ডে অবস্থতি উপজলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক মহেদেী মাসুদ চৌধুরীর র্কাযালয়রে পাশে এই দোয়া মাহফলি অনুষ্ঠতি হয়।
উপজলো আওয়ামী লীগরে সনিয়ির সহ-সভাপতি ও পাতবিলিা ইউপরি সাবকে চয়োরম্যান সহদিুল ইসলাম ময়িার সভাপতত্বিে দোয়া মাহফলিে প্রধান অতথিরি বক্তৃতা করনে স্থানীয় সংসদ সদস্য ও প্রতরিক্ষা বষিয়ক সংসদীয় স্থায়ী কমটিরি সদস্য মুক্তযিোদ্ধা মজের জনোরলে (অব) অধ্যাপক ডাক্তার নাসরি উদ্দনি।
উপজলো আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চয়োরম্যান মহেদেী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যরে মধ্যে বক্তৃতা করনে ঝকিরগাছা উপজলো ভাইস চয়োরম্যান সলেমি রজো, উপজলো আওয়ামী লীগরে সহ-সভাপতি ও পৌর কাউন্সলির আতয়িার রহমান, সরিাজুল ইসলাম রাজ, উপজলো আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক সোলাইমান হোসনে, হুমায়ূন কবীর সোহলে ও পাশাপোল ইউপি চয়োরম্যান অবাইদুল ইসলাম সবুজ প্রমুখ।
উপস্থতি ছলিনে উপজলো আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রংিকু, সংস্কৃতি বষিয়ক সম্পাদক তসলমিুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাদরে, কৃষি বষিয়ক সম্পাদক সহদিুল ইসলাম, সদস্য সদ্দিকিুর রহমান, সদস্য ও চৌগাছা সদর ইউনয়িন আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক আবুল কাশমে, সহ-প্রচার সম্পাদক ও উপজলো ছাত্রলীগরে সনিয়ির সহ-সভাপতি শফকি হায়দার লাভলু, সদস্য মামুন কবীর, সংিহঝুলি ইউনয়িন আওয়ামী লীগরে সভাপতি শামছুর রহমান টয়ি,ে উপজলো ছাত্রলীগরে সাবকে সহ-সম্পাদক ও সাবকে উপজলো ভাইস চয়োরম্যান পদর্প্রাথী শামীম রজো, আওয়ামী লীগনতো এসএম মোমনিুর রহমান, উপজলো ছাত্রলীগনতো এইচএম ফরিোজ, রুবলে হোসনে, সাজ্জাদ মল্লকি প্রমুখ।
এরআগে ২২ সপ্টেম্বের মঙ্গলবার ঝকিরগাছা রোডরে দলীয় র্কাযালয়ে উপজলো আওয়ামী লীগরে আয়োজনে দোয়া মাহফলি অনুষ্ঠতি হয়। সে মাহফলিে উপজলো আওয়ামী লীগরে সভাপতি ও সাবকে উপজলো চয়োরম্যান মুক্তযিোদ্ধা এসএম হাববিুর রহমান সভাপতত্বিে প্রধান অতথিরি বক্তৃতা করনে স্থানীয় সংসদ সদস্য ও প্রতরিক্ষা বষিয়ক সংসদীয় স্থায়ী কমটিরি সদস্য মুক্তযিোদ্ধা মজের জনোরলে (অব) অধ্যাপক ডাক্তার নাসরি উদ্দনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *