Type to search

চৌগাছায় ঈদ উপহার পেল ৫০০ পরিবার

চৌগাছা

চৌগাছায় ঈদ উপহার পেল ৫০০ পরিবার

চৌগাছা প্রতিনিধি:
যশোরের চৌগাছায় উপজেলা প্রশাসনের ঈদ উপহার পেয়েছেন ৫০০ প্রতিবন্ধী ও দুঃস্থ পরিবার। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার বিশেষ উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের প্রতিবন্ধী ও দুঃস্থ অসহায় এসব পরিবারকে এই ঈদ উপহারের প্যাকেট প্রদান করা হয়েছে। প্রতিটি প্যাকেটে দেয়া হয়েছে পোলাও চাল, ডাল, আলু, গুড়ো দুধ, সেমাই ও চিনি।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এই ঈদ উপহার বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক, উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি আব্দুস সালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার শওকত আলী, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশীদ প্রমুখ।
ঈদ উপহার পেয়ে এসব পরিবারের সদস্যরা খুব খুশি হয়েছেন। বিশেষ করে প্রতিবন্ধী বাচ্চা ও তাঁদের পরিবারের সদস্যরা খুবই খুশি। নাম প্রকাশ না করার শর্তে এক নারী তাঁর কোলের প্রতিবন্ধী বাচ্চা দেখিয়ে বলেন, ওর বয়স পাঁচ বছর হলেও দেখতে দুই আড়াই বছর মনে হয়। সবসময় ছেলেটিকে কোলে করে রাখতে হয়। আমরা গরীব মানুষ। তাছাড়া এবার দ্রব্যমূল্যের যে উর্দ্ধগতি। এই উপহার পেয়ে খুবই ভালো লাগছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, কোন বরাদ্দ না থাকলেও বিশেষভাবে ব্যবস্থা করে কিছুসংখ্যক প্রতিবন্ধী ও দুঃস্থ অসহায় পরিবারকে ঈদ উপহার দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *