Type to search

চৌগাছায় আনসার সমাবেশ

চৌগাছা

চৌগাছায় আনসার সমাবেশ

চৌগাছা প্রতিনিধি:
যশোরের চৌগাছায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী, চৌগাছার আয়োজনে এই উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।
বাঘারপাড়া উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা কর্মকর্তা মোছাঃ শাহিনা খাতুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা কমান্ড্যান্ট সনজয় কুমার সাহা, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা আনসার ও গ্রামপ্রতিরক্ষা কর্মকর্তা মোছাঃ মমতাজ পারভীন। অন্যান্যের মধ্যে ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা আনসার ও গ্রামপ্রতিরক্ষা প্রশিক্ষক ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশে বিভিন্ন ইউয়িন দলপতিরা তাদের প্রতিবেদন পেশ করেন। অনুষ্ঠানে উপজেলা সকল আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশ শুরুর আগে অতিথিরা বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *